গুরুর সুরে শিষ্যের কণ্ঠে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইমন-আসিফ

walton

সংগীত পরিচালক শওকত আলী ইমন ও গায়ক আসিফের মধ্যকার সম্পর্ক গুরু-শিষ্যের। কিন্তু দীর্ঘদিন এ জুটির কোনো কাজ পাওয়া যায়নি। বিরতিটা পাঁচ বছরের। ভালো খবর হলো, বিরতির শেষে কাজে ফিরেছেন গুরু-শিষ্য জুটি।

রোববার (১২ জানুয়ারি) রাতে ‘আকবর’ নামের সিনেমায় ইমনের সুর-সংগীতায়োজনে আসিফ গাইলেন এর টাইটেল গান। এর কথা সুদীপ কুমার দীপের। রণক ইকরামের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করবেন সৈকত নাসির। এটি নির্মিত হচ্ছে সিনেহল মাল্টিমিডিয়ার প্রযোজনায়।

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন ইমন ও ববি। শিগগিরই আসিফের গাওয়া টাইটেল গান দিয়ে সিনেমাটির শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন।

এ গান প্রসঙ্গে শওকত আলী ইমন বাংলানিউজকে বলেন, এটি একটি রক ঘরানার গান। আসিফকে ভেবেই গানটি তৈরি করি। আসিফের গায়কী নিয়ে নতুন করে বলার কিছু নেই। কাজটি বেশ ভালো হয়েছে।

এর আগে গুরু-শিষ্য জুটি সবশেষ একসঙ্গে গান করেছিলেন ‘পূর্ণ্যদৈর্ঘ্য প্রেম কাহিনি ২ সিনেমায়’। গানের শিরোনাম ‘তোর হাসি যেন বিশাল ছক্কা, যায় না ধরা ক্যাচ’। এ গানের পর পাঁচ বছরের বিরতি ভাঙলেন আসিফ-ইমন জুটি।

সিনেমার গানে আসিফের যাত্রা হয় ইমনের হাত ধরেই, ‘রাজ পথের রাজা’ সিনেমায় মধ্য দিয়ে। সিনেমাটিতে ইমনের সুর-সংগীতে আসিফ গেয়েছিলেন ‘আমারই ভাগ্যে তোমারই নাম লেখা’ শিরোনামের গানটি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
করোনা: সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ইতালিফেরত যুবক 
‘করোনায় দেশের অর্থনৈতিক ক্ষতি হবে ৩ বিলিয়ন ডলার’
বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৬৮৬, ছাড়পত্র পেলেন ২৮৭ জন
করোনায় যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় ৩৯৩ জনের মৃত্যু, মোট ১৮০৮
কর্মহীন শ্রমিকদের মধ্যে বিআইডব্লিউটিএ’র খাদ্যসামগ্রী বিতরণ


না’গঞ্জে ঘাটশ্রমিকদের খাদ্যসামগ্রী দিল বিআইডব্লিউটিএ
করোনা সন্দেহে ভোলায় যুবক আইসোলেশনে
চায়ের দোকানে আড্ডা থামাতে টেলিভিশন জব্দ ইউএনওর
মেডট্রনিকের সহযোগিতায় ভেন্টিলেটর উৎপাদন করবে বাংলাদেশ
ভান্ডারিয়ায় জ্বরে স্কুলছাত্রের মৃত্যু, ১৫০ বাড়ি লকডাউন