সাব্বির-নাসার কণ্ঠে লাকী আখান্দের গান ‘ফুল ফুটাবো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাব্বির-নাসা

walton

সুরস্রষ্টা-সংগীতশিল্পী প্রয়াত লাকী আখান্দের সুর করা অপ্রকাশিত একটি গান ‘ফুল ফুটাবো’। গানটির গীতিকবি গোলাম মোর্শেদ। অপ্রকাশিত এই গানটি ফুয়াদ নাসের বাবুর সংগীতায়োজনে দ্বৈতকণ্ঠে দর্শক-শ্রোতাদের উপহার দিলেন কণ্ঠশিল্পী সাব্বির নাসির ও নাসা।



গানটির গীতিকবি গোলাম মোর্শেদ বলেন, লাকী ভাইয়ের সঙ্গে আমার ভালো কিছু কাজ করার সুযোগ হয়েছে। কিছু গান প্রকাশিত হওয়ার আগেই না ফেরার দেশে পাড়ি জমান তিনি। সেই অপ্রকাশিত গানের একটি ‘ফুল ফুটাবো’। সাব্বির এর উদ্যোগে তা আলোর মুখ দেখছে। গানটির প্রকাশে খুব ভালো লাগছে। গান সংশ্লিষ্টদের ধন্যবাদ।

পোস্টারে গান-সংশ্লিষ্টরাএ গান প্রসঙ্গে সাব্বির নাসির বাংলানিউজকে বলেন, গত বছরের সেপ্টেম্বরে গানটি আমার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করি। কিন্তু আমার চ্যানেল এখনো এতটা সমৃদ্ধ না। তাই খানিকটা দোটানায় পড়ে যাই। কারণ লাকি ভাইয়ের গান বলে কথা। যে কারণে মনে হলো- গানটি একটা প্রতিষ্ঠিত কোম্পানির চ্যানেল থেকে প্রকাশ হলে প্রচার পাবে। মানুষের কাছে পৌঁছাবে। এ বিবেচনায় এবার সাউন্ডটেক থেকে গান-ভিডিওটি প্রকাশ করলাম।  

তিনি আরও বলেন, লাকী ভাই আমাদের সঙ্গীত জগতের অনন্য প্রাণপুরুষ। ওনার অসংখ্য গান আমাদের মনে স্থান করে নিয়েছে। ফুল ফুটাবো গাইতে পেরে আমি আনন্দিত, গর্বিত। সাউন্ডটেকের কর্ণধার সুলতান মাহমুদ বাবুল ভাই, মোর্শেদ ভাই, বাবু ভাই এবং নাসার প্রতি কৃতজ্ঞতা। বরেণ্য লাকী আখান্দ বেঁচে থাকুক আমাদের অন্তরে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গান-ভিডিও ‘ফুল ফুটাবো’।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
‘কর্ণফুলী বাঁচলে দেশ বাঁচবে’ গ্রন্থের প্রকাশনা উৎসব
‘ধূমপানের কথা বলে বাঁশঝাড়ে নিয়ে পাঠাওচালকে হত্যা করা হয়’
মঙ্গলবার শুরু সিইউডিএসর ১৬তম বিতর্ক কর্মশালা
মেলায় ‘রাজার কঙ্কাল’ নিয়ে সাখাওয়াত টিপু 
পথশিশুদের পাশে মেহজাবীনের হাসি ফাউন্ডেশন


উচ্চ শিক্ষা ও গবেষণায় বাংলাদেশ সম্ভাবনাময়
রাজশাহীতে চার দিনব্যাপী পিঠা উৎসব শুরু
বঙ্গবন্ধু বিষয়ক দুই বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী
ওপার বাংলার ‘ওরা ৭ জন’ এখন পাবনায়
দ. আফ্রিকার টি-টোয়েন্টি দলে ফিরলেন ডু প্লেসিস-রাবাদা