ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

বিনোদন

এবার ‘দাদাগিরি’তে গাইলেন নোবেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারী ১৩, ২০২০
এবার ‘দাদাগিরি’তে গাইলেন নোবেল

এবার জনপ্রিয় গেম রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চ মাতালেন বাংলাদেশের গোপালগঞ্জের ছেলে মাইনুল আহসান নোবেল। ভারতের সাবেক ক্রিকেটার, অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের ( বিসিসিআই) বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী জনপ্রিয় এই রিয়েলিটি শো সঞ্চালনা করেন।

রোববারে (১২ জানুয়ারি) প্রচারিত জি বাংলার ‘দাদাগিরি’ অনুষ্ঠানে হাজির ছিলেন নোবেল। সেখানে তিনি তিনটি হিন্দি গান গেয়ে শোনান।

 

অনুষ্ঠানে আরও সংগীত পরিবেশন করেন উষা উত্থুপ ও দালের মেহেদি।  

‘দাদাগিরি’র এই পর্বে প্রতিযোগী হিসেবে অংশ নেন ভারতের বেশ কয়েকজন সাবেক ও বর্তমান খেলোয়ার। তারা হলেন সাবেক ড্যাশিং ওপেনার বীরেন্দর শেবাগ, স্পিনার হরভজন সিং, ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ, মোহাম্মদ কাইফ, ফাস্ট বোলার জহির খান এবং বর্তমান দলের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন।

উল্লেখ্য, গত বছর জি বাংলার সংগীতবিষয়ক জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’য় অংশ নেন বাংলাদেশের নোবেল। সেই অনুষ্ঠানেও সাড়া জাগিয়েছিলেন তরুণ এ সংগীতশিল্পী। এরপর নোবেল বিভিন্ন সময় সমালোচিতও হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa