তারিনের যা কিছু প্রথম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নন্দিত অভিনেত্রী তারিন। আমাদের শোবিজে কাজ করছেন প্রায় দুই দশক ধরে। সারাদেশ জুড়ে ছড়িয়ে আছে এই গুনী অভিনেত্রীর অগুনতি ফ্যান। তারিনের ফ্যানরা কী জানেন,  তারিনের প্রথম নাটক কোনটি কিংবা কোন অভিনেতার সাথে প্রথম প্রেমের সংলাপ আওড়িয়েছিলেন;

নন্দিত অভিনেত্রী তারিন। আমাদের শোবিজে কাজ করছেন প্রায় দুই দশক ধরে। সারাদেশ জুড়ে ছড়িয়ে আছে এই গুনী অভিনেত্রীর অগুনতি ফ্যান। তারিনের ফ্যানরা কী জানেন,  তারিনের প্রথম নাটক কোনটি কিংবা কোন অভিনেতার সাথে প্রথম প্রেমের সংলাপ আওড়িয়েছিলেন; অথবা তাদের কী মনে আছে তারিনের প্রথম সিনেমার কথা, প্রথম যেদিন তারিন নিজেকে পর্দায় দেখেছিলেন তখন তার কেমন লেগেছিলো ? সেইসব অভিজ্ঞতা ও অনুভূতির কথাই জানা যাবে এবার ঈদের দিন দেশটিভির সেলিব্রেটি শো ‘যা কিছু প্রথমে’।

অভিনেত্রী তারিন শুরু থেকেই নিজের মেধা ও প্রতিভা দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। শিল্পীজীবনের দীর্ঘ পথ পরিক্রমায় স্বাী হয়েছেন নানা স্মরণীয় ঘটনার। তেমনি কিছু ঘটনা থেকে তার জীবনে ঘটে যাওয়া প্রথম অভিজ্ঞতার কথামালা নিয়েই অংশ নিয়েছেন  ‘যা কিছু প্রথম’ অনুষ্ঠানে। অনুষ্ঠানের উপস্থাপিকা বিজরী বরকত উল্লাহর সঙ্গে গল্প আড্ডায় শূধূ ক্যারিয়ার নয়, শৈশব, কৈশোর এবং ব্যাক্তিজীবনের আরো অনেক প্রথম অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। যেমন- প্রথম শাড়ি পড়া, প্রথম বিদেশ ভ্রমন, প্রথম প্রেম, প্রথম স্কুল জীবন, প্রথম রোজগারসহ আরো অনেক স্মরণীয় স্মৃতির কথা জানতে পারবেন তার ভক্ত দর্শক।

তারিনের প্রথম অভিজ্ঞতার কথামালা নিয়ে ‘যা কিছু প্রথম’ অনুষ্ঠানটি দেশটিভিতে প্রচারিত হবে ঈদের দিন ২টা ৩০ মিনিটে।  আসাদ উল্লাহ সারোয়ারের গবেষণা ও গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফরিদা লিমা।

‘যা কিছু প্রথম’ অনুষ্ঠানে অংশ নেয়া প্রসঙ্গে তারিন জানান, শুটিংয়ের দিন প্রচন্ড অসুস্থ থাকার পরও আমি অনুষ্ঠানটিতে অংশ নিয়েছি। কারণ অনুষ্ঠানের কনসেপ্টটি আমার খুবই ভালো লেগেছে। আশাকরি দর্শক অনুষ্ঠানটি দেখে ঈদের আনন্দ পুরোপুরি উপভোগ করতে পারবেন। শুটিংয়ের সময় আমার মনে হয়েছে অনুষ্ঠান নয়, বিজরীর সঙ্গে আমি আমার জীবনের ফেলে আসা দিনগুলো নিয়ে আড্ডা দিচ্ছি।

নির্মাতা সূত্রে জানা যায়, এবার দেশটিভির ঈদ আয়োজনের প্রথম দিনের বিষয় প্রেম এবং প্রেমের রঙ হিসেবে বেছে নেয়া হয়েছে নীল। তাই অনুষ্ঠানের সবকিছুতেই থাকছে নীলের ছোঁয়া। অতিথি তারিন সেদিন দর্শকের সামনে আসবেন নীলে নীলে নীলাঞ্জনা হয়ে।

বাংলাদেশ  স্থানীয় সময় ১৫৩০, সেপ্টেম্বর ০৬, ২০১০

৪ মাস চিকিৎসার পর উহানে করোনা আক্রান্ত চিকিৎসকের মৃত্যু
সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট
করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি


খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!
১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
ময়মনসিংহে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ৬৩ জন করোনায় আক্রান্ত
করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১
গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানার অভিযোগও এসেছে: কাদের