ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

বিনোদন

চলে গেলেন ‘অবসকিওর’ ব্যান্ডের প্রিন্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জানুয়ারী ১২, ২০২০
চলে গেলেন ‘অবসকিওর’ ব্যান্ডের প্রিন্স ব্যান্ডদল ‘অবসকিওর’র ব্যাসিস্ট ক্রিস্টোফার গোমেজ প্রিন্স

ব্যান্ডদল ‘অবসকিওর’র ব্যাসিস্ট ক্রিস্টোফার গোমেজ প্রিন্স (৪৫) আর নেই। রোববার (১২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন ‘অবসকিওর’ ব্যান্ডের ভোকাল সাঈদ হাসান টিপু।

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরেই তার হার্টে ব্লক ছিল।

কিন্তু বিষয়টি তিনি কাউকেই অবগত করেননি। নিজের মধ্যেই চেপে রেখেছিলেন। রোববার (১২ জানুয়ারি) সকাল ১১টায় তার সঙ্গে আমার সবশেষ কথা হয়। আমার সঙ্গে কথা বলার কিছুক্ষণ পরেই তার হার্টে সমস্যা দেখা দেয়।

‘এরপর তিনি স্কুটি নিয়ে হার্ট ফাউন্ডেশনের উদ্দেশ্যে রওনা করেন। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই যাত্রাপথে তার মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ’

তিনি আরও বলেন, ‘সোমবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় ফার্মগেটের চার্চের পাশে তাকে সমাহিত করা হবে। প্রিন্স যেন ওপাড়ে ভালো থাকেন, সবাই সেই প্রার্থনা করবেন। ’

ক্রিস্টোফার গোমেজ প্রিন্স ১৯৭৫ সালের ২৪ ডিসেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন। চ্যানেল আই নেসক্যাফে গেট সেট রক অনুষ্ঠানের চূড়ান্ত পর্বের প্রতিযোগী ছিলেন তিনি। সেখানে বিচারক প্যানেলের বিবেচনায় তিনি ‘সেরা ব্যাস শিল্পী’ হিসেবে মনোনীত হন।

২০১৮ সালের ৪ঠা ফেব্রুয়ারি তিনি ‘অবসকিওর’ ব্যান্ডদলে যোগ দেন। তার এই অকাল মৃত্যুতে সংগীতজগতে শোকের ছায়া নেমে এসেছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
জেআইএম/ওএফবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa