ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

এলভিস প্রিসলির বায়োপিকে টম হ্যাঙ্কস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৭ ০৭:৪৫:২৬ পিএম
এলভিস প্রিসলির বায়োপিকে টম হ্যাঙ্কস

বিশ্বজুড়ে কোটি ভক্তের হৃদয়ছোঁয়া বর্ষীয়ান অভিনেতা টম হ্যাঙ্কস। দু’দিন আগেই গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে আজীবন সম্মাননা পেয়েছেন তিনি। এরপর ঘোষণা দিলেন, কিংবদন্তি রকস্টার এলভিস প্রিসলির বায়োপিকে তিনি অভিনয় করছেন। তবে তিনি সমালোচকদের মিথ্যা প্রমাণ করে এবার দেখাতে চান, তিনি শুধু ভালো নয়, খল চরিত্রেও অভিনয় করতে পারেন। 

‘কিং অব রক অ্যান্ড রোল’খ্যাত কিংবদন্তি শিল্পী এলভিস প্রিসলির ম্যানেজার কলোনেল টম পার্কার চরিত্রে অভিনয় করছেন টম হ্যাঙ্কস। আর প্রিসলির চরিত্রে অভিনয় করছেন নবাগত অস্টিন বাটলার।

বাজ লুহরমান পরিচালিত এই বায়োপিকের নাম এখনো চূড়ান্ত করা হয়নি।

গোল্ডেন গ্লোব সম্মাননা নেওয়ার পর এক সাক্ষাৎকারে টম হ্যাঙ্কস বলেন, ‘যদি সবকিছু ঠিকঠাক থাকে, আমি কলোনেল টম পার্কার চরিত্রে অস্টিন বাটলারের (এলভিস প্রিসলি চরিত্রের) সঙ্গে অভিনয় করব। আশা করি এর পরে আপনাদের সব বোকা বোকা প্রশ্নের উত্তর দিতে পারব যে কেন আমি কখনও খারাপ ছেলের চরিত্রে অভিনয় করি না। ’ 

‘আমি এটা শিগগিরই করতে যাচ্ছি। আমার পরবর্তী চরিত্র এটাই’, জানালেন ৬৩ বছর বয়সী এই হলিউড অভিনেতা।  

শিগগিরই এই সিনেমায় অভিনয়ের জন্য অস্ট্রেলিয়া উড়ে যাবেন টম হ্যাঙ্কস। অস্ট্রেলিয়ার ভয়াবহ দাবানলের জন্য উদ্বেগও প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বন্যজীবন রক্ষায় হলিউড তারকাদের আহ্বান

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa