ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

পুরস্কার হাতে ডিক্যাপ্রিওকে ধন্যবাদ জানালেন ব্র্যাড পিট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ০৯:৫৭:১১ পিএম
পুরস্কার হাতে ডিক্যাপ্রিওকে ধন্যবাদ জানালেন ব্র্যাড পিট

২০১৯ সালের হলিউডের অন্যতম আলোচিত সিনেমা ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’। কোয়েন্টিন টারান্টিনো পরিচালিত এই সিনেমায় প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করেছেন হলিউডের নন্দিত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ও ব্র্যাড পিট।

সোমবার (০৬ জানুয়ারি) ৭৭তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের আসরে সিনেমাটিতে অভিনয়ের জন্য সহ-অভিনেতার পুরস্কার জিতেছেন ব্র্যাড পিট। অনুষ্ঠানে পুরস্কার হাতে নিয়ে তিনি তার সহশিল্পী  লিওনার্দো ডিক্যাপ্রিওকে ধন্যবাদ জানিয়েছেন।

এছাড়া ‘টাইটানিক’ সিনেমা নিয়েও কৌতুক করেছেন।

৫৬ বছর বয়সী এই তারকা বলেন, যখন আমি কাজ শুরু করেছিলাম, তখন আল পাচিনো, জো পেসি, টম হ্যাঙ্কসের মতো নামগুলো আমার কাছে দেবতাদের মতো ছিল। এ পুরস্কার আমার জন্য সম্মানের। সবার প্রতি শ্রদ্ধা জানাই।

এরপর তিনি সহ-অভিনেতা ডিক্যাপ্রিওকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘রেভেন্যান্ট’ সিনেমার আগে আমি বছরের পর বছর দেখেছি যে তার সহশিল্পীরা পুরষ্কার গ্রহণ করতেন এবং তাকে অসংখ্য ধন্যবাদ জানাতেন। আমি জানি কেন তিনি এত বড় তারকা। তাকে বলতে চাই, আমি আপনাকে ছাড়া এখানে আজ দাঁড়াতে পারতাম না।  

তিনি আরও বলেন, আপনার যদি আগামীকাল কারও প্রতি সদয় হওয়ার সুযোগ তৈরি হয়,  তবে তা করুন। আমি মনে করি আমাদের এটি খুব প্রয়োজন।

সবার আন্তরিকতা কামনা করে ব্র্যাড পিট তার বক্তব্য শেষ করেন।  

পিট দ্বিতীয়বারের মতো গোল্ডেন গ্লোব জিতেছেন। ১৯৯৫ সালে ‘টুয়েলভ মানকি’ সিনেমার জন্য একই বিভাগে তিনি পুরস্কার জিতেছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa