আসিফ আকবরের কণ্ঠে ইসলামী গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসিফ আকবর

walton

প্রথমবারের মতো নাত-এ-রসূল গেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে গানটি কণ্ঠে তুলেছেন তিনি। ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’ গেয়ে বেশ উচ্ছ্বসিত এই গায়ক।

এই গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘গানটি করতে পেরে নিজের মধ্যে ভীষণ রকমের একটা ভালোলাগা ও আত্মতৃপ্তি কাজ করছে। সত্যি বলতে, গানকে ক্যারিয়ার হিসেবে নেওয়ার পর থেকেই আমার অনেক ভক্ত অনুরোধ করছিলেন- বাদ্যযন্ত্র ছাড়া যেনো ইসলামিক গান গাই। কিন্তু এতোদিন সাহস করে উঠতে পারিনি।’ 

‘এবার পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুযোগ এসেছে একটি নাত-এ-রাসুল গাইবার। সংকোচ কাটিয়ে গেয়েই ফেললাম ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এলো রে দুনিয়ায়’। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত হামদ-নাত ও ইসলামিক গান গাইবো। সবার কাছে দোয়া চাই।’

শুক্রবার (৮ নভেম্বর) থেকে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে শোনা যাচ্ছে ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মাদ’। শিল্পীর ভাষ্য মতে, এটি কেবল সূচনা। তার কণ্ঠে এখন থেকে নিয়মিত পাওয়া যাবে হামদ-নাত ও ইসলামি গান। আগামী রমজান পর্যন্ত একই ব্যানার থেকে প্রকাশ পাবে ৬০টি গান।

ইউটিউবের বাইরে আসিফের গাওয়া কাজী নজরুল ইসলামের এই গানটি শোনা যাবে ২৪৬৪৬ নাম্বারে ডায়াল করে। যে কেউ যে কোনো নাম্বার থেকে ডায়াল করলেই বেজে উঠবে সেই সুমধুর সুর ‘ত্রিভূবনের প্রিয় মোহাম্মদ’।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
পুলিশ একাডেমির শিক্ষানবিশ এএসপি করোনা পজিটিভ
ইউরোপে প্রবেশের অবৈধ নতুন রুটের সাতকাহন
নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা
কিশোরগঞ্জে আরও ৩০ জনের করোনা শনাক্ত
মা ও শিশু হাসপাতালকে করোনা হাসপাতাল ঘোষণার দাবি


খুলনায় একই পরিবারের তিনজনসহ ২৪ জনের করোনা শনাক্ত
কিছুই আর আগের আগের মতো থাকবে না: মেসি
‘সঠিক মূল্যায়ন ও মেধার প্রতিফলন এসএসসির ফলে’
তাড়াইলে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
ভার্চুয়াল নয়, নিয়‌মিত আদালতের দা‌বি‌ আইনজীবীদের