php glass

অর্জুনের সঙ্গে জুটি বাঁধলেন রাকুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অর্জুন কাপুর ও রাকুল প্রীত সিং

walton

একদিন আগে প্রকাশ পেয়েছে অর্জুন কাপুর অভিনীত পানিপথের তৃতীয় যুদ্ধ নিয়ে নির্মিত সিনেমার ট্রেলার। এতে ঐতিহাসিক চরিত্রে দেখা দিয়েছেন তরুণ এই অভিনেতা। ৬ ডিসেম্বর ভারতে ‘পানিপথ’ মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটি মুক্তির ঠিক এক মাস আগে অর্জুন কাপুরের আরেকটি নতুন সিনেমার খবর এলো। রোমান্টিক গল্পের সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন নবাগত পরিচালক কাশবি নায়ার। এতে প্রথমবার অর্জুনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন অভিনেত্রী রাকুল প্রীত সিং।

নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, নিখিল আদবাণী ও জন আব্রাহাম। চলতি মাসেই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে নিখিল আদবাণী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এটি উড়তি বয়সের প্রেমের গল্পে নির্মিত হচ্ছে। স্ক্রিপ্ট লিখেছেন অনুজা চৌহান, অমিতোষ নাগপাল ও কাশবি। শুটিং হবে ভারতের পাঞ্জাবে এবং যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। প্রথমবার একসঙ্গে দেখা যাবে অর্জুন ও রাকুলকে। কিছুদিনের মধ্যে আমরা সিনেমার নাম ঠিক করবো এবং মুক্তির দিনও জানিয়ে দেবো।’

১৬ নভেম্বর নিখিল ও ভূষণ তাদের পরবর্তী সিনেমা ‘মারজাভান’ মুক্তি দিতে যাচ্ছেন। সিনেমাটিতে রাকুল প্রীত সিং গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এর কেন্দ্রীয় চরিত্রে আরও রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়া ও রিতেশ দেশমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
জলাবদ্ধতা নিয়ে অপরাজনীতি বাঞ্ছনীয় নয়: মেয়র নাছির
অধিকার প্রতিষ্ঠায় তরুণদের ঐক্যবদ্ধ হতে হবে
সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে কাজ করছে
প্রকাশ্যে এলো নুহাশের বানানো নতুন গান-ভিডিও
গুলতেকিনের বিয়ে নিয়ে যা বললেন তসলিমা নাসরিন


সৌদিতে নারীশ্রমিক নির্যাতন বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন
পেনিনসুলায় রাজকীয় বুফে ডিনার, মোগল ফুড ফেস্টিভ্যাল
স্ক্রিনে ত্বকের ক্ষতি!
সন্তান জন্মদান পর্যন্ত জানতেন না তিনি অন্তঃসত্ত্বা!
মেহেরপুরে পেঁয়াজের ঝাঁজ ২৬০ টাকা