php glass

সৈকতে বিয়ে করার স্বপ্ন মালাইকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

walton

গুঞ্জন ছিল চলতি বছরেই বিয়ে করবেন বলিউড তারকা অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। কিন্তু শেষ পর্যন্ত তা সত্যি হয়নি। তবে বিয়ে নিয়ে নিজেদের বেশ জমকালো পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন মালাইকা। এক সাক্ষাৎকারে এ নিয়ে অকপটে কথা বলছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার একটি অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন মালাইকা অরোরা। সেখানে অর্জুনের সঙ্গে বিয়ের পরিকল্পনার নিয়ে কথা বলেছেন এ তারকা। তিনি জানান, তার স্বপ্ন সৈকতে বিয়ের অনুষ্ঠান করার। সাদা এলি সাব গাউনে কনে সাজবেন তিনি। বিয়েতে তার একদল মেয়ে বন্ধু ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন। 

এছাড়াও মালাইকা আরও জানান, অর্জুন মনে করেন তার ভালো কোনো ছবি মালাইকা তুলতে পারেন না, কিন্তু অর্জুন ঠিকই মালাইকাকে খুব সুন্দর সুন্দর ছবি তুলে দেন।

বর্তমানে অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। একসঙ্গে তারা দেশ-বিদেশ ঘুরে বেড়ান। নিজেদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। ভক্তরা এ প্রেমিক যুগলের শুভ পরিণয়ের অপেক্ষায় রয়েছেন।

এটি হবে মালাইকার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামী আরবাজ খান। ২০১৬ সালের শুরু থেকে তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১৭ সালে এসে আরবাজের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন মালাইকা। তাদের ঘরে ১৬ বছরের একটি ছেলে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
মেহেরপুরে পেঁয়াজের ঝাঁজ ২৬০ টাকা
‘ব্যর্থ’ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ
কুইক রেন্টাল বিদ্যুৎ শেখ হাসিনার সাহসী উদ্যোগ: ড. সেন
একযুগেও নির্মাণ শেষ হয়নি টেকসই বেড়িবাঁধ
হুয়াওয়ের ৮৮০ ডলারের ফোনে নেই ফেসবুক!


আগরওয়ালের ডাবল সেঞ্চুরি, অস্বস্তিতে বাংলাদেশ
বাস উল্টে ৩ নারীসহ আহত ৬
কণ্ঠশীলনের নরেন বিশ্বাস পদক পাচ্ছেন জয়ন্ত চট্টোপাধ্যায়
আইইউটিতে ক্যা‌রিয়ার অ্যান্ড এডু‌কেশন এক্স‌পো
ছয় বছর পর বিগ ব্যাশে ফিরছেন স্টিভ স্মিথ