php glass

আসছে অনিল-গোবিন্দর ‘দিওয়ানা মাস্তানা ২’, থাকছেন জন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনিল কাপুরের সঙ্গে গোবিন্দ ও জন আব্রাহাম

walton

১৯৯৭ সালে বলিউড তারকা অনিল কাপুর ও গোবিন্দকে নিয়ে নির্মিত হয় ‘দিওয়ানা মাস্তানা’। তখন বক্স অফিসে সিনেমাটি দারুণ সাড়া ফেলে। এবার আসছে এর সিক্যুয়েল।

সম্প্রতি ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘নাচ বালিয়া ৯’র চূড়ান্ত পর্বে হাজির হন অনিল ও গোবিন্দ। সেখানেই ‘দিওয়ানা মাস্তানা ২’র সিক্যুয়েল নির্মাণ হওয়ার কথা জানান তারা। এতে অভিনেতা জন আব্রাহাম যুক্ত হচ্ছেন বলেও জানানো হয়।

মজার বিষয় হচ্ছে, ‘দিওয়ানা মাস্তানা ২’র গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনেত্রী রবিনা ট্যান্ডনকেও দেখা যাবে। যদিও এই অভিনেত্রী সিনেমাটির প্রথম কিস্তিতে অতিথি ছিলেন, আর নায়িকা ছিলেন জুহি চাওলা।

‘দিওয়ানা মাস্তানা ২’র ঘোষণা দিয়ে অনিল কাপুর বলেন, ‘দীর্ঘ সময় পর গোবিন্দের সঙ্গে আমার দেখা হলো। আনন্দের সঙ্গে আমাদের ‘দিওয়ানা মাস্তানা ২’ সিনেমার ঘোষণা দিচ্ছি। এবার আরও যুক্ত হচ্ছেন জন আব্রাহাম ।’

অনিল প্রসঙ্গে গোবিন্দ বলেন, ‘জীবনে আমি যত প্রকৃত মানুষের সঙ্গে কাজ করেছি তাদের একজন হচ্ছেন অনিল কাপুর। তিনি আমার অগ্রজ এবং আমি সবসময় তাকে অনুসরণ করেছি। তবে তার সঙ্গে কথা বলতে ভয় পেতাম। কিন্তু অনিল সর্বদা এতটাই আন্তরিক ছিলেন যে, তিনি আমাকে কখনও তার থেকে আলাদা মনে করেননি।’

১৯৯০ সালে ‘আওয়ারগি’ সিনেমায় প্রথম একসঙ্গে অভিনয় করেন অনিল কাপুর ও গোবিন্দ। এরপর থেকে অনেক সিনেমায় জুটে বেঁধে দর্শক মাতিয়েছেন তারা। অনিল কাপুর ও গোবিন্দকে সর্বশেষ নিখিল আদবানী পরিচালিত তারকাবহুল ‘সালাম-ই-ইশক’ সিনেমায় একসঙ্গে দেখা যায়। 

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
রানের মায়ায় মায়াঙ্ক
গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
অক্ষয়ের নায়িকা হচ্ছেন মানুষী
বঙ্গমাতার সমাধিতে বশেফমুবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা
পেঁয়াজে কোনো ইমপোর্ট ডিউটি নেই: অর্থমন্ত্রী


রান পাহাড়ে ভারত, হতাশার আরও একটি দিন
জলাবদ্ধতা নিয়ে অপরাজনীতি বাঞ্ছনীয় নয়: মেয়র নাছির
অধিকার প্রতিষ্ঠায় তরুণদের ঐক্যবদ্ধ হতে হবে
সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে কাজ করছে
প্রকাশ্যে এলো নুহাশের বানানো নতুন গান-ভিডিও