php glass

নীলফামারীতে শুক্রবার শুরু হচ্ছে আন্তর্জাতিক নাট্যোৎসব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শুক্রবার শুরু হচ্ছে আন্তর্জাতিক নাট্যোৎসব

walton

নীলফামারী: নীলফামারীতে জলসিঁড়ি নাট্য সংস্থার আয়োজনে শুক্রবার (১ নভেম্বর)  থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক নাট্যোৎসব। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে নীলফামারী উন্মুক্ত মঞ্চে সংবাদ সংবাদ সম্মেলন করেছে সংস্থাটির সদস্যরা।

নীলফামারী আন্তর্জাতিক নাট্যোৎসবের আহ্বায়ক ও জলসিঁড়ি নাট্য সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান জানান, শুক্রবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় নাট্য উৎসব উপলক্ষে একটি র‌্যালি করা হবে। এরপর জাতীয় পতাকা উত্তোলন ও সঙ্গীত পরিবেশনের পর কর্মসূচির উদ্বোধন করবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতি লিয়াকত আলী লাকী। 

নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্বে এসময় বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাধারণ সম্পাদক কামাল বায়েজীদ, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

নীলফামারী জেলা পরিষদ ও জেলা শিল্পকলা অডিটরিয়ামের সার্বিক সহায়তায় ১ নভেম্বর ভারতের চাকদাহ নাট্যজন পরিবেশিত নাটক ভানু সুন্দরীর পালা, ২ নভেম্বর রাজশাহীর অনুশীলন নাট্যদল পরিবেশিত নাটক ‘বুদে রামের কূপে পড়া’, ৩ নভেম্বর ভারতের ছন্দম পরিবেশিত নাটক ‘মেদেয়ারা’, ৪ নভেম্বর নীলফামারীর জলসিঁড়ি নাট্যসংস্থা পরিবেশিত নাট ‘হবু রাজার একুশ পালন’ ও ৫ নভেম্বর ঢাকার পদাতিক নাট্যদল পরিবেশিত নাটক ‘গহনযাত্রা’ মঞ্চস্থ করা হবে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এসএইচ 

জলাবদ্ধতা নিয়ে অপরাজনীতি বাঞ্ছনীয় নয়: মেয়র নাছির
অধিকার প্রতিষ্ঠায় তরুণদের ঐক্যবদ্ধ হতে হবে
সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে কাজ করছে
প্রকাশ্যে এলো নুহাশের বানানো নতুন গান-ভিডিও
গুলতেকিনের বিয়ে নিয়ে যা বললেন তসলিমা নাসরিন


সৌদিতে নারীশ্রমিক নির্যাতন বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন
পেনিনসুলায় রাজকীয় বুফে ডিনার, মোগল ফুড ফেস্টিভ্যাল
স্ক্রিনে ত্বকের ক্ষতি!
সন্তান জন্মদান পর্যন্ত জানতেন না তিনি অন্তঃসত্ত্বা!
মেহেরপুরে পেঁয়াজের ঝাঁজ ২৬০ টাকা