php glass

সুনেরাহ’র অভিষেক ২৯ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনেরাহ বিনতে কামাল

walton

মডেলিং থেকে অভিনয়ে আসা সুনেরাহ বিনতে কামালের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। আগামী ২৯ নভেম্বর তার প্রথম সিনেমা ‘ন ডরাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন সুনেরাহ নিজেই। তার কথায়, ২৯ নভেম্বর ‘ন ডরাই’র মুক্তির দিন ঠিক করা হয়েছে। সে টার্গেট নিয়েই প্রযোজক-পরিচালক প্রস্তুতি নিচ্ছেন। সিনেমার প্রচারণাও শুরু হয়েছে।

‘প্রত্যেক অভিনেত্রীর জন্যই প্রথম সিনেমাটি অনেক গুরুত্বপূর্ণ। নতুন হিসেবে আমি কেমন করলাম, দর্শক সেটা দেখবেন, আমাকে বিচার-বিশ্লেষণ করবেন। আমিও প্রতিক্রিয়া বুঝে পরবর্তী পদক্ষেপ নেবো। সবমিলিয়ে মনের মধ্যে আনন্দ ও চিন্তা দুইটিই কাজ করছে,’ যোগ করেন তিনি।

সার্ফিং নিয়ে ‘ন ডরাই’ সিনেমাটি নির্মাণ করেছেন নবাগত পরিচালক তানিম রহমান অংশু। স্টার সিনেপ্লেক্স ফিল্ম প্রযোজিত সিনেমাটিতে সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শরিফুল রাজ। এর চিত্রনাট্য লিখেছেন কলকাতার শ্যামল সেনগুপ্ত।

‘ন ডারাই’র পর এখন পর্যন্ত আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি সুনেরাহ। তবে গত মাসে নুহাশ হুমায়ূন পরিচালিত ভৌতিক গল্পের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী বছরের প্রথম দিকে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
যুক্তরাজ্য বিএনপির কমিটি অনুমোদন
এমপিদের উপজেলায় সভাপতি হওয়া নিরুসাহিত করা হচ্ছে
‘স্মার্ট’ বানরের অনলাইনে কেনাকাটা!
ফেনীতে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু
গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য পরিদর্শকের মৃত্যু


‘কর দিয়েই ব্যবসায় চ্যাম্পিয়ন হতে হবে’
রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত বেলারুশ নাগরিকের মৃত্যু
১৩তম গ্রেড প্রত্যাখ্যান, ১১তমই চান সহকারী শিক্ষকরা
যুদ্ধাপরাধের বিচারের মূল উদ্দেশ্য সত্য বের করা
খালেদার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের বিক্ষোভ