php glass

সুনেরাহ’র অভিষেক ২৯ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনেরাহ বিনতে কামাল

walton

মডেলিং থেকে অভিনয়ে আসা সুনেরাহ বিনতে কামালের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। আগামী ২৯ নভেম্বর তার প্রথম সিনেমা ‘ন ডরাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন সুনেরাহ নিজেই। তার কথায়, ২৯ নভেম্বর ‘ন ডরাই’র মুক্তির দিন ঠিক করা হয়েছে। সে টার্গেট নিয়েই প্রযোজক-পরিচালক প্রস্তুতি নিচ্ছেন। সিনেমার প্রচারণাও শুরু হয়েছে।

‘প্রত্যেক অভিনেত্রীর জন্যই প্রথম সিনেমাটি অনেক গুরুত্বপূর্ণ। নতুন হিসেবে আমি কেমন করলাম, দর্শক সেটা দেখবেন, আমাকে বিচার-বিশ্লেষণ করবেন। আমিও প্রতিক্রিয়া বুঝে পরবর্তী পদক্ষেপ নেবো। সবমিলিয়ে মনের মধ্যে আনন্দ ও চিন্তা দুইটিই কাজ করছে,’ যোগ করেন তিনি।

সার্ফিং নিয়ে ‘ন ডরাই’ সিনেমাটি নির্মাণ করেছেন নবাগত পরিচালক তানিম রহমান অংশু। স্টার সিনেপ্লেক্স ফিল্ম প্রযোজিত সিনেমাটিতে সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শরিফুল রাজ। এর চিত্রনাট্য লিখেছেন কলকাতার শ্যামল সেনগুপ্ত।

‘ন ডারাই’র পর এখন পর্যন্ত আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি সুনেরাহ। তবে গত মাসে নুহাশ হুমায়ূন পরিচালিত ভৌতিক গল্পের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী বছরের প্রথম দিকে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
গোপন সম্পর্ক দেখে ফেলায় শায়েস্তা করতেই ৩ খুন
শীতে ত্বকের সুরক্ষায় গ্লিসারিন এখনো বেস্ট 
‘আনসারুল্লাহ বাংলা টিমের’ ৪ সদস্যের রিমান্ড মঞ্জুর
কিশোর বয়স থেকে ছিনতাই তাদের পেশা
রাষ্ট্রীয় অর্থ অপচয় করে কেউ পার পাবে না: খুবি উপাচার্য


দুর্নীতির স্বরূপ উদঘাটনে প্রয়োজন অনুসন্ধানী সাংবাদিকতা
জয়িতা সম্মাননা পেলেন ভোলার ৮ নারী
বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি হতে চাই: মোহাম্মদ আমির
রত্নগর্ভা সম্মাননা পেলেন ঈশ্বরদীর আমেনা বেগম
ইতালিতে ভূমিকম্প, যোগাযোগ ব্যবস্থায় বিপর্যয়