php glass

বিশেষ সম্মাননা পেলেন রেবেকা সুলতানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্মাননা গ্রহণ করছেন রেবেকা সুলতানা

walton

এবার ‘নজরুলসংগীত শিল্পী পরিষদ সম্মাননা’ পেলেন বিশিষ্ট নজরুলসংগীত শিল্পী রেবেকা সুলতানা। বিশেষ এই সম্মাননা পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ‘চির উন্নত মম শির’ শীর্ষক অনুষ্ঠান। এর আয়োজক নজরুলসংগীত শিল্পী পরিষদ।

অনুষ্ঠানে রেবেকা সুলতানার হাতে সম্মাননা স্মারক তুলে দেন বিশিষ্ট নজরুলসংগীত শিল্পী ও আয়োজক কমিটির সহ-সভাপতি শাহীন সামাদ এবং ড. নাশিদ কামাল।

বক্তব্য দিচ্ছেন রেবেকা সুলতানাএ প্রসঙ্গে রেবেকা সুলতানা বাংলানিউজকে বলেন, ‘নজরুলসংগীত শিল্পী হিসেবে এই সম্মাননা আমাকে গর্বিত করেছে। প্রত্যেক বছর একজন নজরুলসংগীত শিল্পীকে এই পুরস্কার দেওয়া হয়। এবার আমাকে মনোনীত করায় নজরুলসংগীত শিল্পী পরিষদ কমিটির প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সম্মাননা পর্ব শেষে সংগীত সন্ধ্যায় গান করেন বেশ কয়েকজন নজরুলসংগীত শিল্পী। এর মধ্যে রয়েছেন ড. নাশিদ কামাল, ইয়াসমীন মুশতারী, রেবেকা সুলতানা প্রমুখ। অনুষ্ঠানে রেবেকা সুলতানা নজরুলের ‘মোরে ডেকে লও সেই দেশে’ শীর্ষক কাব্যগীতিটি গেয়ে শোনান উপস্থিতিকে।

এদিকে রেবেকা অচিরেই নজরুলসংগীতের নতুন অ্যালবামের কাজ শুরু করতে যাচ্ছেন। এখন গান নির্বাচনের কাজ চলছে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য পরিদর্শকের মৃত্যু
‘কর দিয়েই ব্যবসায় চ্যাম্পিয়ন হতে হবে’
রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত বেলারুশ নাগরিকের মৃত্যু
১৩তম গ্রেড প্রত্যাখ্যান, ১১তমই চান সহকারী শিক্ষকরা
যুদ্ধাপরাধের বিচারের মূল উদ্দেশ্য সত্য বের করা


খালেদার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের বিক্ষোভ
আগরওয়াল-রাহানের জুটি ভাঙলেন রাহি
মসজিদে নববী: মহানবী (সা.)-এর সব কাজ-কর্মের প্রাণকেন্দ্র
জয় এখনই কেন্দ্রীয় নেতৃত্বে আসতে চান না: কাদের
পেঁয়াজ সিন্ডিকেট চিহ্নিতের চেষ্টা চলছে: কাদের