php glass

গানে গানে ‘স্কুল জীবন’র গল্প বলবেন জিসান খান শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গানে গানে ‘স্কুল জীবন’র গল্প বলবেন জিসান খান শুভ

walton

স্কুল, বন্ধু, শৈশব আর প্রিয় কিছু ভুল আমাদের বারবার ফিরে পেতে ইচ্ছে করে। বিশেষ করে স্মৃতির যে অধ্যায়টি আমাদের কাছে সবচেয়ে সুখের, রোমাঞ্চকর আর এলেবেলে, সেই অধ্যায়টি হলো স্কুল জীবন।

সময়ের স্রোত অতীত ফিরিয়ে দেয় না। তাই স্মৃতি হাতড়ে বেঁচে থাকতে হয় জীবনভর। হিসেব করলে দেখা যাবে, প্রতিটি মানুষেরই স্কুল জীবনের স্মৃতি প্রায় একই। সময়ের পরিক্রমায় ব্যস্ততা আর বাস্তবতার রোষানলে পড়ে আমরা স্কুল জীবনের স্মৃতি হাতরেও খুঁজে পাই না।
 
এবার স্কুল জীবনের স্মৃতিগুলো গানে গানে মনে করিয়ে দিবেন এই সময়ের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী জিসান খান শুভ। হ্যাঁ, ‘স্কুল জীবন’ শিরোনামে নতুন একটি গান নিয়ে আসছেন এই শিল্পী। গাওয়ার পাশাপাশি গানটির কথা-সুর করেছেন জিসান নিজেই। সঙ্গীতায়োজনে আমজাদ হোসাইন। 

নির্মিত হয়েছে গানটির ভিডিও। এটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। ভিডিওতে স্কুল জীবনের দুরন্তপনায় মেতেছেন লরেন মেন্ডস, হামজা খান শায়ান, মাহির আবরার নিহাল এবং আদনান হোসাইন। থাকছেন জিসান খান শুভও।  

এই গান প্রসঙ্গে জিসান খান শুভ বলেন, ‘স্কুল জীবন নিয়ে প্রতিটি মানুষের বিভিন্ন রকম স্মৃতি থাকে। স্কুল জীবনের সোনালী সেই দিনগুলো আমরা সবাই ফিরে পেতে চাই। তেমনি একটি ‘স্কুল জীবন’। আমার বিশ্বাস এই গানটি শ্রোতাদের স্মৃতিতে ভাসাবে। ভিডিওটিও স্কুল জীবনের বিভিন্ন ঘটানা নিয়ে নির্মিত হয়েছে। অশা করি অডিও-ভিডিও দু্টোই সবার মধ্যে ভালোলাগা তৈরি করবে।’

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ধ্রুব মিউজিক স্টেশনের প্রকাশ পাবে গান-ভিডিও ‘স্কুল জীবন’। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
যুক্তরাজ্য বিএনপির কমিটি অনুমোদন
এমপিদের উপজেলায় সভাপতি হওয়া নিরুসাহিত করা হচ্ছে
‘স্মার্ট’ বানরের অনলাইনে কেনাকাটা!
ফেনীতে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু
গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য পরিদর্শকের মৃত্যু


‘কর দিয়েই ব্যবসায় চ্যাম্পিয়ন হতে হবে’
রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত বেলারুশ নাগরিকের মৃত্যু
১৩তম গ্রেড প্রত্যাখ্যান, ১১তমই চান সহকারী শিক্ষকরা
যুদ্ধাপরাধের বিচারের মূল উদ্দেশ্য সত্য বের করা
খালেদার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের বিক্ষোভ