‘বিশ্বসুন্দরী’ মুক্তি পাচ্ছে ৬ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘বিশ্বসুন্দরী’র মহরতে সিয়াম ও পরীমনি

walton

প্রথমবারের মতো জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। তাদের দু’জনকে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় এক করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

‘বিশ্বসুন্দরী’ মুক্তির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘শুরুতে আমাদের পরিকল্পনা ছিল ১৩ ডিসেম্বর মুক্তি দেওয়ার। কিন্তু পরে সেটা ৬ ডিসেম্বর করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে নির্ধারিত তারিখেই সিনেমাটি মুক্তি দেবো।’

‘‘কিছুদিন আগে আমরা ‘বিশ্বসুন্দরী’ শুটিং শেষ করেছি। ডাবিং ও সম্পাদনার কাজ ৭৫ শতাংশ শেষ হয়েছে। আশা করছি কয়েক সপ্তাহের মধ্যে সব কাজ সম্পন্ন করে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিতে পারবো’’, যোগ করেন তিনি।

চলতি বছরের ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘বিশ্বসুন্দরী’র মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শুটিং শুরু হয়। 

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন-আলমগীর, চম্পা,  আনন্দ খালেদ, মনিরা মিঠু, সীমান্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২৮ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
Nagad
সরকারের চরম অবহেলায় করোনা ছড়িয়েছে: মির্জা ফখরুল
গোপালগঞ্জে বৃদ্ধার মরদেহ উদ্ধার
সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান আর নেই
ধামইরহাটে গৃহবধূর আত্মহত্যা
অনলাইন শিক্ষায় সেরা দশে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি


করোনা আক্রান্ত চিত্রনায়িকা তমা মির্জা
চিলাহাটি-হলদীবাড়ি রেললাইন স্থাপন শুরু
সব সঞ্চয় হারিয়ে ফ্লাট বিক্রি করেছিলেন এন্ড্রু কিশোর
জন্মদিনে ৩৫ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন গাভাস্কার
মালদ্বীপ থেকে ফিরলেন আটকে পড়া ১৫৭ বাংলাদেশি