php glass

শপথ নিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শপথ গ্রহণ করছেন শিল্পী সমিতির নবনির্বাচিতরা। ছবি: রাজীন চৌধুরী

walton

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ নিয়েছেন। বুধবার (৩০ অক্টোবর) দুপুর ১টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে তারা শপথ গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রথমে দ্বিতীয় মেয়াদে সমিতির নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগরকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন। এরপর মিশা সওদাগর অন্যান্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

মিশা সওদাগরকে শপথবাক্য পাঠ করাচ্ছেন ইলিয়াস কাঞ্চন। ছবি: রাজীন চৌধুরী

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সদস্যরা ছাড়াও সমিতির প্রবীণ ও নবীন অনেক শিল্পী উপস্থিত ছিলেন। সেসময় কিংবদন্তি অভিনেতা সোহেল রানার ও আকবর হোসেন পাঠানের হাতে সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন মিশা সওদাগর ও জায়েদ খান।

গত ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জয় পায় মিশা-জায়েদ প্যানেল।

শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন- মিশা সওদাগর (সভাপতি), জায়েদ খান (সাধারণ সম্পাদক), মনোয়ার হোসেন ডিপজল (সহ-সভাপতি), মাসুম পারভেজ রুবেল (সহ-সভাপতি), আরমান (সহ-সাধারণ সম্পাদক), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), মামনুন হাসান ইমন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), জাকির হোসেন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), ফরহাদ (কোষাধ্যক্ষ)। 

শপথ অনুষ্ঠানে কিংবদন্তি অভিনেতা সোহেল রানার ও ফারুকের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দিচ্ছেন মিশা ও জায়েদ। ছবি: রাজীন চৌধুরী

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
যুক্তরাজ্য বিএনপির কমিটি অনুমোদন
এমপিদের উপজেলায় সভাপতি হওয়া নিরুসাহিত করা হচ্ছে
‘স্মার্ট’ বানরের অনলাইনে কেনাকাটা!
ফেনীতে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু
গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য পরিদর্শকের মৃত্যু


‘কর দিয়েই ব্যবসায় চ্যাম্পিয়ন হতে হবে’
রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত বেলারুশ নাগরিকের মৃত্যু
১৩তম গ্রেড প্রত্যাখ্যান, ১১তমই চান সহকারী শিক্ষকরা
যুদ্ধাপরাধের বিচারের মূল উদ্দেশ্য সত্য বের করা
খালেদার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের বিক্ষোভ