php glass

বিএফডিসিতে শুরু হলো রোশন-অধরার ‘উন্মাদ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'উম্মাদ'র শুটিংয়ে চিত্রনায়ক জিয়াউল রোশন ও চিত্রনায়িকা অধরা খান

walton

বর্তমান সময়ের তরুণ সমাজের নেতিবাচক বেশকিছু দিক উপজীব্য করে যুগল পরিচালক অপূর্ব-রানা নির্মাণ করছেন ‘উন্মাদ’। মঙ্গলবার (২৯ অক্টোবর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

‘উন্মাদ’-এ জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশন ও চিত্রনায়িকা অধরা খান। প্রথম দিনের শুটিংয়ে তারা দু’জনই অংশ নিয়েছেন।

পরিচালক কাবিরুল ইসলাম রানা বাংলানিউজকে বলেন, ‘বিএফডিসিতে বড় সেট করে শুটিং শুরু করেছি। টানা পাঁচদিন এখানে শুট চলবে। ইনডোরের কাজগুলো আগে সেরে নিচ্ছি। এরপর পর্যায়ক্রমে ঢাকার বিভিন্ন লোকেশন ও ঢাকার বাইরে শুটিং করবো।’

রোশন ও অধরা প্রসঙ্গে তিনি বলেন, ‘তাদের অভিনীত সিনেমা আগে দেখেছি। আমার মনে হয়েছে তাদের মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে। আমার বিশ্বাস ‘উন্মাদ’ সিনেমায় রোশন-অধরা ভালো করবেন।’

গত ২৪ অক্টোবর বিএফডিসিতে মহরতের মধ্য দিয়ে সিনেমাটির নাম ঘোষণা করেন পরিচালক অপূর্ব-রানা। তখন সিনেমাটির নায়ক-নায়িকাসহ সকল কলাকুশলীও উপস্থিত ছিলেন। সিনেমাটির গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ সিনেমার মধ্য দিয়ে ২০১৬ সালে ঢালিউডে অভিষেক ঘটে রোশনের। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘বেপরোয়া’ ও কলকাতার ‘ককপিট’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়।

এদিকে, প্রেক্ষাগৃহে অধরা খানের মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। একই বছর তার সর্বশেষ সিনেমা ‘মাতাল’ মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি
বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি
ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ
মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা


চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান
ঢাকায় তেল-গ্যাস রক্ষা কমিটির মহাসমাবেশ ৩ এপ্রিল
সন্তানকে বাঁচাতে পারলেও মারা গেলেন বাবা
বরিশালে ই-নামজারি বিষয়ক কর্মশালা
বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বেহাল দশা