php glass

নাসির-ইমনের ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মামনুন হাসান ইমন ও সৈকত নাসির

walton

স্বল্প বিরতি ভেঙে আবারো সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন সৈকত নাসির। আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

সম্প্রতি সিনেমাটির সঙ্গে সৈকত নাসির ও ইমন চুক্তিবদ্ধ হয়েছেন। এটি প্রযোজনা করছে সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্ট। আর এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। 

এ প্রসঙ্গে সৈকত নাসির বলেন, ‘আমি কাজের মধ্যেই ছিলাম। এতদিন শুধু ফিল্মটাই করিনি। এবার একাধিক চমক নিয়ে আসছি। এর প্রথমটি আকবর। দারুণ একটি গল্প। ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় চরিত্রকে কাল্পনিকভাবে সিনেমায় বন্দী করতে যাচ্ছি।’ 

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইমন। এমন সময়েই তার নতুন সিনেমার ঘোষণা এলো। তিনি বলেন, ‘সিনেমাটির গল্পে একটা ম্যাজিক আছে। অভিনয়ের অনেক জায়গা আছে। আশা করছি এখানে দর্শক অন্য ইমনকে খুঁজে পাবেন।’

জানা যায়, ‘আকবর’ সিনেমায় ইমনের নায়িকা এরই মধ্যে চূড়ান্ত হয়েছে। তবে নায়িকার নাম এখনই জানাতে চাচ্ছেন না নির্মাতা। নতুন বছরের ১২ জানুয়ারি সিনেমাটির মহরতের পর ঢাকায় শুটিং শুরু হবে।

২০১৮ সালে সৈকত নাসির পরিচালিত সর্বশেষ সিনেমা ‘পাষাণ’ মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম ও ওম। এরপর সিনেমা নির্মাণ না করলেও ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিও নির্মাণে নিয়মিত ছিলেন তিনি। আর ইমন অভিনীত সর্বশেষ সিনেমা ‘পাসওয়ার্ড’ চলতি বছর ঈদে মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার
শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পরবে না: কাদের
লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু


রাজস্থান রাজপরিবারের আপত্তির মুখে ‘পানিপথ’
জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: স্পিকার
ধনী পরিবারের সন্তানরা কেন হিযবুতের টার্গেট?
‘অজয় রায় ছিলেন মুক্তচিন্তার জগতের উজ্জ্বল নক্ষত্র’
তিন দিন পর মুক্ত হলো লক্ষ্মীপেঁচা