php glass

দুই দশক পর বানসালির সিনেমায় অজয়?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সঞ্জয় লীলা বানসালি ও অজয় দেবগণ

walton

১৯৯৯ সালে বলিউডের প্রখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনাম’ সিনেমায় অভিনয় করেছিলেন অজয় দেবগণ। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করে। এরপর দুই দশক ধরে তাদের আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

সম্প্রতি ‘বাইজু বাওরা’ নামের নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছেন বানসালি। এটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে। বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রয়েছে, সিনেমাটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অজয় দেবগণ।    

প্রযোজক আনন্দ পণ্ডিতের দীপাবলি অনুষ্ঠানে সঞ্জয় লীলা বানসালি ও অজয় দেবগণকে একসঙ্গে দেখা যায়। তখনই নাকি সিনেমাটির বিষয় তাদের মধ্যে কথা হয়। তারপর থেকেই তাদের একসঙ্গে কাজ করার গুঞ্জনটি ছড়িয়ে পড়ে। 
    
বছরের শুরুতে সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে ‘ইনশাআল্লাহ’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন বানসালি। কিন্তু পরবর্তীতে সিনেমাটি আটকে গেলে শুধু আলিয়াকে নিয়ে নতুন আরেকটি সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’র কথা জানান তিনি। এটি মুক্তি পাবে ২০২০ সালের দীপাবলিতে।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ মুক্তির পর ‘পদ্মাবত’খ্যাত নির্মাতা ‘বাইজু বাওরা’ পরিচালনা করবেন। এটি একটি মিউজিক্যাল ড্রামা। একজন বিখ্যাত সংগীতজ্ঞের জীবন অবলম্বনে সিনেমাটি নির্মিত হবে।

এদিকে অজয় দেবগণ বর্তমানে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সাইফ আলী খান ও কাজল। ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য পরিদর্শকের মৃত্যু
‘কর দিয়েই ব্যবসায় চ্যাম্পিয়ন হতে হবে’
রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত বেলারুশ নাগরিকের মৃত্যু
১৩তম গ্রেড প্রত্যাখ্যান, ১১তমই চান সহকারী শিক্ষকরা
যুদ্ধাপরাধের বিচারের মূল উদ্দেশ্য সত্য বের করা


খালেদার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের বিক্ষোভ
আগরওয়াল-রাহানের জুটি ভাঙলেন রাহি
মসজিদে নববী: মহানবী (সা.)-এর সব কাজ-কর্মের প্রাণকেন্দ্র
জয় এখনই কেন্দ্রীয় নেতৃত্বে আসতে চান না: কাদের
পেঁয়াজ সিন্ডিকেট চিহ্নিতের চেষ্টা চলছে: কাদের