php glass

আমি দীপিকাকে অনুসরণ করছি: রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

walton

আগামী নভেম্বরে বিয়ের এক বছর পূর্ণ করতে যাচ্ছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন দম্পতি। তারা একে অপরকে নিয়ে নানা সময় অবাক করা তথ্য দিয়ে থাকেন।

ভারতীয় সংবাদমাধ্যমকে রণবীর জানান, কাজ ও ব্যক্তিগত জীবনে মধ্যে সময় ব্যবস্থাপনার ব্যাপারে দীপিকা খুব দক্ষ। তাই তিনি স্ত্রীর কাছ থেকে নিয়মিত পরামর্শ নেন ও তাকে অনুসরণ করেন।

রণবীর সিং বলেন, ‘এখন আমি ক্যারিয়ার নিয়ে এত ব্যস্ত যে, আমি যদি কোনো একটা কিছু করতে চাই, সেটি হবে বিলাসিতা। আমি কাউকে দোষ দিচ্ছি না বা এটি নিয়ে কটাক্ষও করছি না। যা কিছু করি তা ভালোবাসি এবং আমার কাজকেও ভালোবাসি। তবে আমি ভারসাম্য বজায় রাখার চেষ্টা করছি।’

‘দক্ষ সময় পরিচালনার ক্ষেত্রে আমি আমার সুন্দরী স্ত্রীর (দীপিকা পাড়ুকোন) পদাঙ্ক অনুসরণ করছি। সে সময় ব্যবস্থাপনার ক্ষেত্রে সত্যি অনেক দক্ষ। তার কাছ থেকে পরামর্শ নিচ্ছি এবং ভালো ফল পাচ্ছি,’ যোগ করেন ‘পদ্মাবত’খ্যাত অভিনেতা।

কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমায় ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। একই সিনেমায় কপিলের স্ত্রী রোমির চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। আগামী বছরের ১০ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
অবশেষে তালিকা হচ্ছে শহীদ বুদ্ধিজীবীদের
‘সংগ্রামের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে’
রায়েরবাজার সৌধে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
মিরপুর শহীদ বুদ্ধিজীবী সৌধে জনতার ঢল
হানাদারদের রুখতে বোমা ফেলা হয় হার্ডিঞ্জ ব্রিজে


চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে হারানোর এক বছর
বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
খুলনায় পাটকল শ্রমিকদের অনশন স্থগিত
১৪ ডিসেম্বর সিরাজগঞ্জ মুক্ত দিবস
সাভারে বিদেশি পিস্তলসহ ইউপি সদস্য আটক