php glass

এবি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রেক্ষাগৃহে যাবেন না বাপ্পি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইয়ুব বাচ্চু ও বাপ্পি চৌধুরী

walton

সব স্তরের মানুষের কাছে পছন্দের ব্যক্তি ছিলেন আইয়ুব বাচ্চু। তার অকালে চলে যাওয়া এক বছর পরও যেন কেউ মেনে নিতে পারছেন না।

শুক্রবার (১৮ অক্টোবর) কিংবদন্তি ব্যান্ড তারকা-গিটার জাদুকর এবি'র প্রথম মৃত্যুবার্ষিকী। একই দিনে দেশের ৪১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী অভিনীত সিনেমা ‘ডনগিরি’। 

সাধারণত নিজের প্রতিটি সিনেমার মুক্তি দিন দর্শক প্রতিক্রিয়া জানতে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখেন বাপ্পি। কিন্তু এবার বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রেক্ষাগৃহে যাচ্ছেন না তিনি।

শুক্রবার (১৮ অক্টোবর) বাপ্পি বাংলানিউজকে বলেন, ‘বাচ্চু ভাইয়ের সঙ্গে আমার ব্যক্তিগত পরিচয় ছিল না। কিন্তু আমি তার গানের ভক্ত এবং মানুষ হিসেবেও তাকে অনেক পছন্দ করতাম। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে মন ভালো নেই। তাই আমার নতুন সিনেমা মুক্তি পেলেও শুক্রবার প্রেক্ষাগৃহে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

‘আমাদের দেশে আসলে শিল্পীরা বেঁচে থাকতে তাদের প্রাপ্য সম্মান খুব কম দেখে যেতে পারেন। আমি মনে করি জীবিত অবস্থাতেই সকল শিল্পীকে তাদের প্রাপ্য সম্মান দেওয়া উচিৎ,’ যোগ করেন তিনি।

শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন ও নবাগত এমিয়া এমি। আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, লায়লা হাসান, আলীরাজ, মিজু আহমেদ, মিশা সওদাগর, অমিত হাসান ও অরুণা বিশ্বাস প্রমুখ। 

প্রথমে সিনেমাটির নাম ছিল ‘সাদা কালো প্রেম’। ২০১৬ সালে এর শুটিং শুরু হয়েছিল। প্রায় তিন বছর পর নাম পাল্টে ‘ডনগিরি’ নামে ত্রিভুজ প্রেমের সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেল।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত সিনেমা
পটিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জন হাসপাতালে ভর্তি
পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি
রাজশাহীর ‘টিপু রাজাকারে’র রায় বুধবার
গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট
বাকলিয়ায় ওষুধের দোকানে আগুন


শীতে পুরুষের ত্বকেরও যত্ন প্রয়োজন
শেষবারের মতো নিজ বাসায় অজয় রায়
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য
তদারকির অভাবে পশ্চিম রেলে বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত