php glass

নাচে-গানে ‘শুভজন’ প্রতিষ্ঠার সপ্তমবার্ষিকী উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘শুভজন’র সপ্তমবার্ষিকী উদযাপন

walton

মানবিক মানুষ গড়ার শুভ প্রত্যয়ে দীপ্ত শুদ্ধধারার সাহিত্য ও সাংস্কৃতিক কর্মীদের সংগঠণ শুভজনের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে ‘সুস্থ সমাজ বিনির্মাণে শুদ্ধ সংস্কৃতি চর্চা’ শিরোনামে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার (৭ অক্টোবর) বিকেল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত-আবৃত্তি ও নৃত্যকলা মিলনায়তনে এ উৎসব অনুষ্ঠিত হয়। 

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য সংস্কৃতিজন ও সাহিত্যিক অধ্যাপক বুলবন ওসমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক সাংসদ কবি কাজী রোজী, শিশুসাহিত্যিক আসলাম সানী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি শহিদুল ইসলাম পাইলট, শুভজন উপদেষ্টা মোঃ নাজমুল হুদা এবং বাংলাদেশ গীতিকবি পরিষদের সভাপতি গীতিকবি এম আর মনজুসহ শিল্প সাহিত্য অঙ্গনের আরও অনেকেই। 

শুভজনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী তরুন রাসেলের সঞ্চালনায় এবং শুভজনের সহ-সভাপতি জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা শুভজনকে শুভেচ্ছা জানিয়ে মানবিক মানুষ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এরপর অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী রুবিয়া মল্লিকা, শায়লা রহমান, জাহিদ হোসেন, নিঝুম মতিন, শিলা পারভিন, মোঃ সহিদুল্লাহ, সুমন শীল, শিরিন আক্তার চন্দনা, নিপা আক্তার মীম, পুষ্পিতা, নিপা আক্তার, নাইমুল হক হৃদয়, আসমা ডলি, রেদোয়ান এবং প্রত্যয়। 

নৃত্য পরিবেশন করেন নাদিয়া এবং শখ। কবিতা আবৃত্তি করেন- তরুণ রাসেল, নিপা চৌধুরী, কাজরী তিথি জামান, নাইমুল রাজ্জাক, আন্তানুর হক, হাসিনা মমতাজ এবং ঢালী মনির।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বিনোদন
রেডিসনে মুনমুন মুখার্জীর আবৃত্তি সন্ধ্যা বৃহস্পতিবার
রাজধানীতে ৪ দিনব্যাপী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল
টিকে থাকার লড়াইয়ে চেন্নাইয়ের মুখোমুখি বসুন্ধরা কিংস
ফের ভেন্যু জটিলতা, আটকে গেলো উচ্চাঙ্গসংগীত উৎসব
ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতির সভাপতি হলেন সাজ্জাদুল হাসান


মুক্ত হলেন হংকং বিক্ষোভের কেন্দ্রে থাকা আলোচিত সেই অপরাধী 
গফরগাঁওয়ে হত্যা মামলায় ১১ জনের যাবজ্জীবন
শাবিপ্রবির ভর্তিপরীক্ষা: এসএমপির বিশেষ নির্দেশনা
ধাসরাইয়ে বাসচাপায় নারী পোশাক শ্রমিকের মৃত্যু
‘কাণ্ডারীবিহীন’ বিএনপির ভরসা স্কাইপে-হোয়াটসঅ্যাপ