সাইফ-কারিনার বিয়ের সময় সারার লেহেঙ্গা বানাতে দেন অমৃতা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাইফের সঙ্গে কারিনা ও অমৃতার সঙ্গে সারা

walton

বলিউড অভিনেত্রী সারা আলী খান এবং তার ভাই ইব্রাহিম আলী খানকে সম্প্রতি একটি ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা গেছে। আকর্ষণীয় পোশাক ও স্টাইলিশ লুকে উপস্থিত হয়ে দু’জনই নজর কেড়েছেন সবার।

ম্যাগাজিনটিকে দেওয়া সাক্ষাৎকারে সারা চমৎকার কিছু তথ্য দিয়েছেন। তার বাবা সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ের সময় তার মা অমৃতা সিংয়ের (সাইফের প্রথম স্ত্রী) প্রতিক্রিয়া কেমন ছিল, তা জানিয়েছেন তিনি।

সারা আলী খান বলেন, “যখন আমার বাবা করিনাকে বিয়ে করছেন শুনলাম, আমার মনে আছে, তখন আমি মায়ের সঙ্গে লকারে গিয়ে গহনা বের করি। তারপর মাকে জিজ্ঞেস করলাম আমি কোন ঝুমকা পরবো?’’

“মা তখন ফ্যাশন ডিজাইনার আবু ও সন্দ্বীপকে কল করে বললেন, সাইফ বিয়ে করছে। তোমরা সারার জন্য লেহেঙ্গা তৈরি কর। আমি চাই সারার লেহেঙ্গাটা অনেক সুন্দর হোক।”-যোগ করেন ‘কেদারনাথ’খ্যাত অভিনেত্রী।

সারা আরও জানান, কারিনার সঙ্গে তার খুব ভালো বন্ধুত্ব। তাছাড়া বেবোর ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার ‘পু’ চরিত্রটির ভক্ত তিনি।

সাইফ আলী খানের সঙ্গে অমৃতা সিং

সম্প্রতি অন্য আরেকটি সাক্ষাৎকারে কারিনাকে নিয়ে সারা বলেন, ‘আমি কারিনাকে বন্ধু মনে করি। কিন্তু এর চেয়ে বড় কথা তিনি আমার বাবার স্ত্রী। তাই আমি তাকে অনেক সম্মান করি এবং অনুভব করি তিনি আমার বাবাকে ভালো রেখেছেন। তাছাড়া আমরা একই জগতের একই পেশার মানুষ।’

১৯৯১ সালের অমৃতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ। তাদের সংসার ছিল ১৩ বছরের। এরপর ২০১২ সালের কারিনার সঙ্গে আবারও ঘর বাঁধেন ‘রেস’খ্যাত অভিনেতা।

বাবার বিয়েতে লেহেঙ্গা পরে সারা আলী খান

সারা বর্তমানে ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার রিমেকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান। মূল সিনেমায় গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনয় করেছিলেন। এছাড়াও সারাকে ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সাইফ-দীপিকার ‘লাভ আজকাল’ সিনেমার সিক্যুয়েলেও দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
শেবাগের মাথার চুলের চেয়ে বেশি টাকার মালিক শোয়েব!
খুলনা প্রেসক্লাবে পিঠা উৎসব শুরু শুক্রবার
পুলিশভ্যানে বসে বুকে গুলি চালান কুদ্দুস
৫৪ ওয়া‌র্ডের ৩২৫ কি.মি পথ হেঁটে ব্যাপক সাড়া পেয়েছেন তাবিথ
ফুলবাড়ীতে নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা


ভবিষ্যৎ মেয়রদের কাছে দরিদ্রদের সেবা নিশ্চিত করার দাবি
ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আইটি ফেয়ার ২৫-২৭ জানুয়ারি
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুলিও সিজারের শ্রদ্ধা
ইশরাকই ঢাকাকে আধুনিক নগর হিসেবে গড়তে পারবেন: ফখরুল
রিজার্ভ চুরির প্রতিবেদন দাখিলের সময় ফের পেছালো