মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মনোনয়নপত্র সংগ্রহ করছে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল

walton

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৫ অক্টোবর। মঙ্গলবার (০১ অক্টোবর) নির্বাচনের মনোনয়নপত্র প্রদানের শুরু ও শেষ দিন ছিল। এদিন মনোনয়নপত্র সংগ্রহ করেছে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল। এবার এই দুইটি প্যানেলই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) অবস্থিত শিল্পী সমিতির কার্যালয় থেকে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের হাত থেকে দুই প্রতিদ্বন্দ্বী প্যানেলের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

এ প্রসঙ্গে মিশা সওদাগর বাংলানিউজকে বলেন, ‘আজই মনোনয়নপত্র সংগ্রহের শুরু ও শেষ সময় ছিল। আমি কক্সবাজারে শুটিংয়ে থাকায় সরাসরি উপস্থিত থাকতে পারিনি। তবে আমাদের প্যানেলের পক্ষে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে, ৩ অক্টোবর জমা দেবো। এর একদিন পরই প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করা হবে। এরপর প্যানেল নিয়ে প্রচারণায় মাঠে নামবো।’ 

জানা যায়, সমিতির নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে ৭ অক্টোবর। একই দিন জানা যাবে চূড়ান্ত প্রার্থীদের নাম। এবার নির্বাচনে মোট ভোটার ৪৪৯ জন। সমিতির বিদায়ী সভাপতি ছিলেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
Nagad
বাংলানিউজের সংবাদে না’গঞ্জ বন্দর ঘাটে মাস্ক বিতরণ
জয়পুরহাটে মাদকব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেকে সাহেদ
আরও ২ বছর গভর্নর থাকছেন ফজলে কবির
সারা আলী খানের গাড়ি চালক করোনা আক্রান্ত


হাতিয়ায় নৌকাডুবিতে ৩ জেলের মৃত্যু
করোনাকালে আগরতলায় ১ কোটি রুপির বেশি জরিমানা
ইবিএল কার্ডে ইউএস-বাংলার টিকিটে ১০ শতাংশ ছাড়
শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
সিপিএলে ৭৬ লাখ টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম