php glass

কেন মুখ লুকালেন ইরফান খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমানবন্দরে ক্যামেরায় ধরা পড়েন ইরফান খান

walton

লন্ডনে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং ও ক্যান্সারের চিকিৎসা শেষ করে মুম্বাই ফিরেছেন বলিউড অভিনেতা ইরফান খান। বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় তিনি ধরা পড়েন। তবে ক্যামেরার সামনে মুখ লুকিয়েছেন ইরফান।

অনেকদিন ধরেই ক্যান্সারের সঙ্গে লড়ছেন বলিউড অভিনেতা ইরফান খান। সম্প্রতি লন্ডনে তার আগামী সিনেমা ‘আংরেজি মিডিয়াম’র শুট শেষ করে ক্যান্সারের চিকিৎসা করিয়েছেন। সার্জারি শেষে শনিবার (১৪ সেপ্টেম্বর) মুম্বাই ফিরেছেন তিনি। বিমানবন্দর থেকে হুইল চেয়ারে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। তবে এখনই ক্যামেরার সামনে আসতে প্রস্তুত নন ইরফান। ফলে টুপি, কাপড় ও হাত দিয়ে মুখ লুকিয়েছেন তিনি। দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীও বারবার ফটোসাংবাদিকদের ছবি না তুলতে অনুরোধ করেন। 

ইরফান খানের মুখপাত্র জানিয়েছেন, ‘আংরেজি মিডিয়াম’ শুট শেষ করার পর লন্ডনে ইরফানের একটি সফল অস্ত্রোপচার হয়েছে। তিনি বাড়ির সবাইকে মিস করছিলেন। তাই মুম্বাই এসেছেন কয়েকদিনের জন্য। তবে ইরফানের শারীরিক অবস্থা এখনও যথেষ্ট সংবেদনশীল এবং পুরোপরি পুনরোদ্ধার হয়নি। সঙ্গত কারণেই তিনি ক্যামেরার সামনে এমুহূর্তে আসতে চান না।

২০১৮ সালের মার্চে ইরফান খানের নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ে। এরপর চিকিৎসার জন্য তিনি লন্ডনে যান। ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং তখন শুরু হওয়ার কথা থাকলেও ৫২ বছর বয়সী এই অভিনেতার শারীরিক অসুস্থতার জন্য তা পিছিয়ে দেওয়া হয়। চলতি বছরের এপ্রিলে ইরফান কাজে ফেরেন এবং তার কাজ সুসম্পন্ন করেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এমকেআর

ইন্দোনেশিয়া থেকে সরাসরি পণ্য আমদানির সুযোগ চায় বাংলাদেশ
ময়মনসিংহে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
ফরিদপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু
‘দুর্নীতিবাজদের ঠিকানা হবে খালেদা জিয়ার পাশের কারাগারে’
রাজস্ব ও জন্ম নিবন্ধন অফিসে ছদ্মবেশে দুদকের অভিযান


বরিশালে জাল-ইলিশসহ ২২জেলে আটক
ওঠানামা করছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ফিলিপাইন
চরভদ্রাসনে ৪ জেলের কারাদণ্ড, ইউএনও আহত
দামুড়হুদায় কাভার্ডভ্যানের ধাক্কায় ধান ব্যবসায়ী নিহত