php glass

কেবিসি ১১: এবার প্রথম কোটিপতি হলেন সনোজ রাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কৌন বনেগা ক্রোরপতি ১১-তে কোটি রুপি জিতেছেন সনোজ রাজ

walton

বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের সঞ্চালনায় ভারতের অন্যতম বৃহৎ টিভি শো ‘কৌন বনেগা ক্রোরপতি’ ১১তম সিজনে প্রথমবার কোটিপতি হলেন বিহারের জাহানাবাদ জেলার ২৫ বছরের যুবক সনোজ রাজ। এই টাকা সনোজ তার বাবাকে উৎসর্গ করেছেন।

তুমুল জনপ্রিয় টিভি শো কৌন বনেগা ক্রোরপতির চলতি পর্বে প্রথম প্রতিযোগী হিসেবে এক কোটি রুপি জিতেছেন সনোজ রাজ। এরপর জ্যাকপট প্রশ্নটি ছিল আরও মূল্যবান। এই প্রশ্নটির সঠিক উত্তর দিতে পারলে তিনি জিততেন সাত কোটি রুপি। তবে এক কোটি রুপি পেয়েই অনেক খুশি সনোজ। তার জেতা এই অর্থ তার বাবার প্রাপ্য বলে জানান তিনি।

সনোজ বলেন, ‘আমার বাবা একজন কৃষক। আমি তাকে টাকাগুলো দিচ্ছি – ব্যাপারটা এমন না, এগুলো বাবারই টাকা।’ তিনি জানান, ‘আমাদের পরিবারের দুরাবস্থার কারণে বাবা তার লেখাপড়া শেষ করতে পারেননি। তাই আমরা আমাদের পড়াশুনায় মনোযোগ দিয়েছিলাম যাতে একই পরিস্থিতির সম্মুখীন আবার না হতে হয়।’ এই টাকা দিয়ে কৃষি খামার এবং একটি লাইব্রেরি গড়ে তোলার ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। 

সনোজের মা একজন গৃহিনী। দাদা-দাদী, চাচা-চাচী, ভাই-বোন সবার সঙ্গে যৌথ পরিবারে বাস করেন তারা।

প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে সনোজের প্রথম সাক্ষাৎ ছিল এটি।

ভারতীয় প্রশাসনিক কর্মকর্তা হওয়ার জন্য বর্তমানে দিল্লিতে পড়াশুনা করছেন সনোজ। এটাই তার স্বপ্ন। কেন? ‘আমি তাই করতে পারব যা করতে আমার খুব আগ্রহ, তা হলো মানুষের সঙ্গে মেশা ও তাদের সমস্যাগুলো সমাধান করা। এটা টাকার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ’, বলেন সনোজ।  

যে চূড়ান্ত প্রশ্নটির উত্তর দিয়ে সনোজ কোটি রুপি জিতেছেন, সেই প্রশ্নটি হলো, ‘ভারতের কোন প্রধান বিচারপতির বাবা ভারতের একটি রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন?’

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এমকেআর

ksrm
আখাউড়ায় রেলস্টেশনের পাশ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
হাইকোর্টে এনামুল বাছিরের জামিন আবেদন
প্রকৌশল গবেষণা কাউন্সিল আইন অনুমোদন মন্ত্রিসভায়
ব্যক্তিগত অস্ত্র অন্যের নিরাপত্তায় ব্যবহার নিষিদ্ধ
স্মিথের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন কোহলি, এগিয়েছেন সাকিব


তিনদিনের সফরে কাতার যাচ্ছেন সেনাপ্রধান
বগুড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ
দিল মনোয়ারা মনুর মৃত্যুতে আর্টিকেল নাইনটিনের শোক
নাম করা হাউসের শর্মা এবার ঘরেই হবে 
পেঁয়াজের দামে লাগাম টানতে ফের অভিযান: ডিসি