php glass

হাবিবের নতুন গান-ভিডিও ‘ডুবে যাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাবিব-নীলাঞ্জনা

walton

নতুন গান নিয়ে হাজির হলেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। দর্শক-শ্রোতা ও ভক্ত-অনুরাগীদের হাবিরের এবারের উপহার ‘ডুবে যাই’ শিরোনামের গান-ভিডিও।

গানটির সঙ্গে কক্সবাজারের সমুদ্র পারে চিত্রায়িত নান্দনিক ভিডিওটি সবার নজর কেড়েছে। এরই মধ্যে গানটি ১ লাখ ভিউ অতিক্রম করেছে। পাচ্ছে দর্শক ও শ্রোতাদের প্রশংসা। গানের কথা লিখেছেন ফাওজিয়া সুলতানা পলি। এর সুর ও সংগীতায়োজনে যথারীতি হাবিব। সিনেমার আদলে গানটির ভিডিও নির্মাণ করেছেন ওসমান মিরাজ। এতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন নীলাঞ্জনা। কোরিওগ্রাফি রোহান ও বেলালের। 

‘ডুবে যাই’ প্রকাশ উপলক্ষে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান এস এস মিউজিক ক্লাব। এ আয়োজনে উপস্থিত ছিলেন হাবিব ওয়াহিদ, ফেরদৌস ওয়াহিদ, এস এস মিউজিক ক্লাবের উপদেষ্টা বিলিয়ান বিপ্লব ও নির্মাতা ওসমান মিরাজ। সেখানে কেক কেটে গানটি উন্মুক্ত করা হয়। 

এই গান প্রসঙ্গে নিয়ে হাবিব বলেন, ‘আমার শ্রোতা ও ভক্তরা আমার কাছে যেমন গান শুনতে চান ‘ডুবে যাই’ তেমনি একটি গান। এর আগে আমি বেশ কয়েকটি গল্পভিত্তিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু আমার কাছে মনে হয় গানের সঙ্গে গল্প না মিলিয়ে, গানটি যেমন তার সঙ্গে মিল রেখেই ভিডিও করা উচিৎ। এটি তেমনই। ওসমান মিরাজ দারুণভাবে গানটি উপস্থাপন করেছেন। আশা করছি সব মিলিয়ে ‘ডুবে যাই’ উপভোগ্য হবে।’

ওসমান মিরাজ বলেন, ‘হাবিব ভাইয়ের মতো বাংলা গানের বিখ্যাত একজন সংগীতশিল্পীর সঙ্গে কাজ করতে পেয়ে আমি আনন্দিত।’

এস এস মিউজিক ক্লাবের উপদেষ্টা বিলিয়ান বিপ্লব বলেন, ‘হাবিব হলেন বাংলা গানের রোমান্টিক বয়। তার গান শুনলেই মনের মধ্যে প্রেম জেগে উঠে। ‘ডুবে যাই’ আমার কাছে খুব ভালো লেগেছে। আশা করি দর্শক-শ্রোতাদের কাছেও ভালো লাগবে।’

ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
ছাত্র রাজনীতি
কফিনের ভেতর কথা বলে কে!
যুক্তরাষ্ট্রে ভবনে বাড়ি খেয়ে শতাধিক পাখির মৃত্যু
আইয়ুব বাচ্চু নেই, আইয়ুব বাচ্চু আছেন
শেখ রাসেলের ৫৫তম জন্মদিন শুক্রবার


কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের প্রয়াণ
উজ্জ্বয়ন্ত প্রাসাদ চত্বরে চালু হলো ইলেকট্রনিক গাড়ি
মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি ড. মোমেনের শোক 
ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন 
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি যুবক নিহত