php glass

গণেশ পূজার শুভেচ্ছা জানালেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছেলে আবরামের সঙ্গে শাহরুখ খান

walton

নিজের বাড়িতে স্ত্রী-সন্তানদের নিয়ে সাড়ম্বরে গণেশ উৎসব পালন করলেন শাহরুখ খান। ১০ দিনব্যাপি উৎসব উদযাপন শেষে টুইটারে ছবি শেয়ার করে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

মুম্বাইয়ে গণেশ পূজা অন্যতম প্রধান একটি উৎসব। অনন্ত চতুর্দশী হলো ১০ দিনব্যাপি গণেশ উৎসবের চূড়ান্ত পর্ব। এদিন ‘কিং খান’ পরিবারের সদস্যদের সঙ্গে গণপতি বাপ্পাকে সাড়ম্বরে বিদায় জানালেন।

টুইটারে গণেশ পূজার ছবি শেয়ার করে মিষ্টি এক বার্তা দিয়েছেন শাহরুখ খান। তিনি লেখেন, ‘পূজা শেষ, বিসর্জন সম্পন্ন, গণপতি বাপ্পা মোরিয়া! পার্থিক এবং অপার্থিব সব সুখ-শান্তি প্রতিটি গৃহে এবং প্রতিটি পরিবারেই বিরাজ করুক।’

শাহরুখ খানের স্ত্রী গৌরী চিবার হিন্দু। বলিউডের ‘বাদশাহ’ নিজেও সকল ধর্ম ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল। তাই তার বাড়িতে ঈদ যেমন সাড়ম্বরে উদযাপন করা হয়, তেমনি তার স্ত্রী-সন্তানদের সঙ্গে পূজা উৎসব পালনেও কোন কার্পণ্য করেন না।

বাড়িতে গণেশ পূজার ছবি শেয়ার করেছেন শাহরুখ খান

যেকোন কাজে শুভ আরম্ভ ও সাফল্যের জন্য হিন্দু উৎসব গণেশ চতুর্থী উদযাপন করা হয়। ব্রিটিশ শাসনামলে সবার সঙ্গে সাক্ষাৎ ও মত বিনিময়ের জন্য বাৎসরিক একটি শক্তিশালী মাধ্যম ছিল এই উৎসবটি। তবে এখন এটি শুধুমাত্র সর্বজনীন উৎসব হিসেবেই পালিত হয়।

সম্প্রতি শাহরুখ খান কোন সিনেমাতেই কাজ করতে স্বাক্ষর করেননি বলে নিশ্চিত করেছেন। আনুশকা শর্মার সঙ্গে ‘জিরো’ ছিল তার সর্বশেষ সিনেমা।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ksrm
লক্ষ্মীপুরে দু’পক্ষের ‘গুলিবিনিময়’, যুবক নিহত
ঢামেকে সাইকেল চুরির সময় দুই চোর আটক
পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীর মৃত্যু
ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 
চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির তসিকুল জয়ী


আবারও এক বাঙালির নোবেলপ্রাপ্তিতে উচ্ছ্বসিত ত্রিপুরাবাসী
আজমিরীগঞ্জে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রামগতিতে ৮ জেলের জেল-জরিমানা
প্রভোস্টের পদত্যাগ দাবিতে ইবির ছাত্রী হলে আন্দোলন 
শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত