php glass

সমালোচনায় জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাইরা ওয়াসিম

walton

প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার ও জাইরা ওয়াসিম অভিনীত সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’। আসছে ১৩ সেপ্টেম্বর টরন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে এই বার্তা দিলেন বলিউড অভিনেত্রী-সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে এই অভিনেত্রী লিখেন, ‘১৩ সেপ্টেম্বর চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিংক’। সহশিল্পীদের সঙ্গে সিনেমাটি দেখার অপেক্ষায় আছি।’  

উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা এমন বার্তা দিয়ে পোস্টটি ট্যাগ করেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম, রোহিত সরাফ প্রমুখকে।

প্রিয়াঙ্কা, ফারহান আখতার প্রমুখের সঙ্গে জাইরাএরপর থেকেই শুরু হয়েছে জাইরাকে নিয়ে সমালোচনা। কারণ তিনি ধর্মীয় আদর্শে অনুপ্রাণিত হয়ে কিছুদিন আগে বলিউডকে বিদায় বলেছেন। এখন আবার টরন্টো চলচ্চিত্র উৎসবে যোগ দিচ্ছেন। এরই মধ্যে টরন্টো পৌঁছেছেন জাইরা। আর সেখানে সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দিয়েছেন তিনি। এতেই তার প্রতি ক্ষেপেছেন সিনেমাপ্রেমিরা।

তার তীব্র সমালোচনা করে অনেকেই মন্তব্য করেছেন। লিখেছেন, ‘সিনেমাকে বিদায় জানিয়ে চলচ্চিত্র উৎসবে যাওয়ার কী দরকার?’ কেউ আবার লিখেছেন, ‘ধর্মের দোহাই দিয়ে অভিনয় ছেড়ে উৎসবে গিয়ে কী বোঝাতে চেয়েছেন জাইরা? কী নাটক রে বাবা। শরীরে তো ধর্মীয় পোশাকও নেই। নিম্ন রুচির নাটক!’

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ সিনেমায় অনবদ্য অভিনয় করে বলিউডকে মাত করেছিলেন জাইরা। ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগায় গত জুনে বলিউডকে বিদায় জানান জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ksrm
বাদ পড়া সৌম্য-মিরাজের জায়গা হলো ‘এ’ দলে   
বিএসএমএমইউ’র নতুন ওয়েবসাইট চালু, আসছে হেল্পলাইনও
হাতীবান্ধায় পাথরের ট্রাকে গাঁজা, আটক ৩
ডিজিটাল সেবা চালু করছে কোটস
দীপন হত্যা: অভিযোগ গঠন শুনানি ফের পেছালো


বিকাশের সহায়তায় বগুড়ার ৪ স্কুলে বই পড়া কর্মসূচি চালু 
বন্দরকেন্দ্রিক যানজট, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ
রোহিঙ্গাদের ফেরাতে নিউজিল্যান্ডকে সহযোগিতার আহ্বান 
১৫ লাখ টাকার নকল তার জব্দ, ৪ জনের কারাদণ্ড
বিমানে যাত্রীদের আস্থা ফেরাতে সততার সঙ্গে কাজের নির্দেশ