php glass

‘অসুরন’ ট্রেলার: হিংস্র চরিত্রে ধনুষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘অসুরন’ সিনেমার পোস্টারে ধনুষ

walton

দক্ষিণী অভিনেতা ধনুষ ও পরিচালক বেত্রিমারণের একসঙ্গে কাজ করা মানেই সমালোচক ও বাণিজ্যিক উভয় দিক হতেই সফল সিনেমার সৃষ্টি। তাই এই জুটির ‘পোল্লাথবন’, ‘আদুকলম’ ও ‘বদ চেন্নাই’র পর চতুর্থ সিনেমা ‘অসুরন’ নিয়েও সবার প্রত্যাশা উঁচুতে।

বেত্রিমারণ পরিচালিত ‘অসুরন’ সিনেমাটি উপন্যাসিক পূমনি রচিত ‘বেক্কাই’ অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ধনুষ নিজের সর্বোচ্চটুকু দিয়ে এক হিংস্র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। এখানে রয়েছে অনেক সহিংসতার দৃশ্য। অত্যাচারীদের ওপর চড়াও হয়ে তাদেরকে খুন করতে দেখা যায় ধনুষকে। 

ধনুষের একটি বচন উল্লেখ করা হয়েছে ট্রেলারে, ‘যদি আমাদের জমি থাকে, তারা তা জোরদখল করে নেবে। যদি আমাদের অর্থ থাকে, তারা তা ছিনিয়ে নেবে। কিন্তু আমাদের শিক্ষা তারা কখনো ছিনিয়ে নিতে পারবে না।’

মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়ার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে। এছাড়াও অভিনয় করেছেন বালাজি শক্তিবেল, পশুপতি, প্রকাশ রাজ ও যোগী বাবু। অভিনেতা ও সঙ্গীত পরিচালক জি.ভি প্রকাশ সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন। 

চলতি বছরের ৪ অক্টোবরে ‘অসুরন’ মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া ধনুষের ‘পাত্তাস’ সিনেমাটিও শিগগিরই মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এমকেআর

ksrm
বিএসএমএমইউ’র নতুন ওয়েবসাইট চালু, আসছে হেল্পলাইনও
হাতীবান্ধায় পাথরের ট্রাকে গাঁজা, আটক ৩
ডিজিটাল সেবা চালু করছে কোটস
দীপন হত্যা: অভিযোগ গঠন শুনানি ফের পেছালো
বিকাশের সহায়তায় বগুড়ার ৪ স্কুলে বই পড়া কর্মসূচি চালু 


বন্দরকেন্দ্রিক যানজট, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ
রোহিঙ্গাদের ফেরাতে নিউজিল্যান্ডকে সহযোগিতার আহ্বান 
১৫ লাখ টাকার নকল তার জব্দ, ৪ জনের কারাদণ্ড
বিমানে যাত্রীদের আস্থা ফেরাতে সততার সঙ্গে কাজের নির্দেশ
সিনিয়র সচিব পাওয়াটা ইসির বড় অর্জন: সিইসি