php glass

বাবা হারালেন রাজকুমার রাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজকুমার রাও

walton

বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের বাবা সত্যপাল যাদব বৃহস্পতিবারে (৫ সেপ্টেম্বর) ৬০ বছর বয়সে মারা গেছেন। শুক্রবার সকালে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

‘জাজমেন্টাল হ্যায় কিয়া’খ্যাত অভিনেতা রাজকুমার রাওয়ের বাবা সত্যপাল মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে ১৭ দিন চিকিৎসা চলার পর বৃহস্পতিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার সকাল ১০টায় মদনপুরীতে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। এসময় তার আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সত্যপাল ভারত সরকারের রাজস্ব বিভাগে চাকরি করতেন। বাবা হারিয়ে অনাথ হয়ে পড়েছেন রাজকুমার রাও। 

এর আগে ২০১৭ সালে রাজকুমার তার মাকে হারিয়েছেন। তখন তিনি ‘নিউটন’ সিনেমার শুটিং করছিলেন। মায়ের মৃত্যুর একদিন পরেই তিনি শুটিংয়ে ফেরেন। তিনি বলেন, আমার মায়ের এটাই পছন্দ যে, আমি আমার কর্তব্য এবং প্রতিশ্রুতি যথাযময়ে সম্পন্ন করি। তার কাছে সবচেয়ে সুখের বিষয় ছিল- আমাকে বড় পর্দায় দেখা। মায়ের মৃত্যুর পর আমার অভিনয় করা খুব কঠিন কাজ ছিল। কিন্তু অন্তড়ালে থাকা মায়ের অনুপ্রেরণা আমি সবসময়ই অনুভব করেছি।

রাজকুমার রাওয়ের সবশেষ সিনেমা ‘জাজমেন্টার হ্যায় কিয়া’ চলতি বছরের ২৬ জুলাই মুক্তি পেয়েছে। বর্তমানে তার ঝুলিতে থাকা সিনেমাগুলো হলো ‘মেড ইন চাইনা’, ‘রুহি আফজা’ ও ‘তুররম খান’।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ksrm
বিএসএমএমইউ’র নতুন ওয়েবসাইট চালু, আসছে হেল্পলাইনও
হাতীবান্ধায় পাথরের ট্রাকে গাঁজা, আটক ৩
ডিজিটাল সেবা চালু করছে কোটস
দীপন হত্যা: অভিযোগ গঠন শুনানি ফের পেছালো
বিকাশের সহায়তায় বগুড়ার ৪ স্কুলে বই পড়া কর্মসূচি চালু 


বন্দরকেন্দ্রিক যানজট, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ
রোহিঙ্গাদের ফেরাতে নিউজিল্যান্ডকে সহযোগিতার আহ্বান 
১৫ লাখ টাকার নকল তার জব্দ, ৪ জনের কারাদণ্ড
বিমানে যাত্রীদের আস্থা ফেরাতে সততার সঙ্গে কাজের নির্দেশ
সিনিয়র সচিব পাওয়াটা ইসির বড় অর্জন: সিইসি