php glass

শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর রেজিস্ট্রেশন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’- এর সংবাদ সম্মেলনে অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী

walton

শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। এবারও বিশ্বের অন্যান্য দেশের মতো সুন্দরী খুঁজে বের করার প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে ‍শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এ রেজিস্ট্রেশন।  চলবে রোববার (৮ সেপ্টেম্বর) পর্যন্ত। ১৮ থেকে ২৭ বছর বয়সী যেকোনো নারী এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

বৃহস্পতিবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র কন্টেন্ট ও লাইসেন্স রাইটস পাওয়া প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের উর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সেসময় উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম ও ইভেন্টর কনসালটেন্ট সৈকত সালাহ উদ্দিন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মেহেদি হাসান বলেন, ‘এবার আমরা প্রতিযোগিতায় ভিন্ন মাত্রা নিয়ে আসছি। দেশের নানা রকম সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’কে যুক্ত করবো।

আগামী ৯ সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতার অডিশন পর্ব শুরু হবে। এরপর ছয়টি ধাপে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ নির্বাচন করা হবে। ৪ অক্টোবর সরাসরি গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’র বিশ্বমঞ্চে অংশগ্রহণ করবেন। 

এবার বাংলাদেশ থেকে আয়োজনটির দায়িত্বে আছেন অমিকন এন্টারটেইনমেন্ট। রেজিস্ট্রেশন করা যাবে https://missworldbangladesh.com/ ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা,  সেপ্টেম্বর ০৫, ১০১৯
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বিনোদন
ksrm
বিএসএমএমইউ’র নতুন ওয়েবসাইট চালু, আসছে হেল্পলাইনও
হাতীবান্ধায় পাথরের ট্রাকে গাঁজা, আটক ৩
ডিজিটাল সেবা চালু করছে কোটস
দীপন হত্যা: অভিযোগ গঠন শুনানি ফের পেছালো
বিকাশের সহায়তায় বগুড়ার ৪ স্কুলে বই পড়া কর্মসূচি চালু 


বন্দরকেন্দ্রিক যানজট, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ
রোহিঙ্গাদের ফেরাতে নিউজিল্যান্ডকে সহযোগিতার আহ্বান 
১৫ লাখ টাকার নকল তার জব্দ, ৪ জনের কারাদণ্ড
বিমানে যাত্রীদের আস্থা ফেরাতে সততার সঙ্গে কাজের নির্দেশ
সিনিয়র সচিব পাওয়াটা ইসির বড় অর্জন: সিইসি