php glass

৯০০ কিলোমিটার হেঁটে অক্ষয়ের কাছে ভক্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অক্ষয়ের সঙ্গে তার ভক্ত পর্বত

walton

অক্ষয় কুমারের সঙ্গে সাক্ষাৎ করতে ৯০০ কিলোমিটার পথ হেঁটেছেন পর্বত নামের এক ভক্ত। ভক্তের ভালোবাসায় মুগ্ধ ‘মিশন মঙ্গল’র সফল কাণ্ডারী অক্ষয় কুমার। আদর্শ ব্যক্তিত্ব অক্ষয়ের মতো তার ভক্তও যে সুস্বাস্থ্যের অধিকারী, সেটা জানাতেই পর্বতের এই দুরন্ত অভিযান।

গুজরাটের দ্বারকা থেকে মুম্বাই অবধি ৯০০ কিলোমিটার পথ ১৮ দিন ব্যাপী হেঁটে পাড়ি দিয়েছেন পর্বত। ভক্তের এই দৃষ্টান্তমূলক কর্মে যার-পর-নাই অভিভূত হয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। 

রোববার (১ সেপ্টেম্বর) পর্বতের সঙ্গে সাক্ষাৎ করেন অক্ষয় কুমার। এই অসাধারণ মুহূর্তের ভিডিও ধারণ করে টুইটারে ছেড়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘আজ পর্বতের সঙ্গে সাক্ষাৎ করলাম। দ্বারকা থেকে দীর্ঘ ৯০০ কিলোমিটার পায়ে হেঁটে এসেছে সে। সে এমনভাবে পরিকল্পনা করে এগিয়েছে যেন ঠিক ১৮ দিনে মুম্বাই পৌঁছে এই রোববারেই আমাকে ধরতে পারে। আমাদের যুব সম্প্রদায় যদি এরকম পরিকল্পনা ও সঙ্কল্প নিয়ে তাদের লক্ষ্য অর্জন করতে প্রচেষ্টা চালায়, তাহলে কেউ আমাদের থামিয়ে রাখতে পারবে না।’

পর্বত তার অভিযান সম্পর্কে জানান, নির্দিষ্ট সময়ে অর্থাৎ এই রোববারেই মুম্বাই পৌঁছানোর লক্ষ্যে ১৮ দিনের মধ্যে তাকে রাতেও অনেক সময় হাঁটতে হয়েছে। পর্বতের এই অনন্য প্রেমে মুগ্ধ হলেও অক্ষয় তাকে এরকম কাজ পুনরায় করতে নিষেধ করেছেন। কারণ, এটা বিপজ্জনকও হতে পারতো। 

অক্ষয় তার এই পাগলাটে ভক্তের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন টুইটারে। সঙ্গে লিখেছেন, ‘তোমার সঙ্গে সাক্ষাৎ হওয়াটা সত্যিই খুব দারুণ ব্যাপার। তোমার এই ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু আমার একটি অনুরোধ, এ ধরণের কাজ করো না। নিজের জীবনকে আরও উন্নত করতে তোমার সময়, শক্তি ও সম্পদের ওপর গুরুত্ব দাও। সেটাই আমাকে সবচেয়ে খুশি করবে। পর্বতের জন্য অনেক অনেক শুভ কামনা করি।’

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ksrm
বাদ পড়া সৌম্য-মিরাজের জায়গা হলো ‘এ’ দলে   
বিএসএমএমইউ’র নতুন ওয়েবসাইট চালু, আসছে হেল্পলাইনও
হাতীবান্ধায় পাথরের ট্রাকে গাঁজা, আটক ৩
ডিজিটাল সেবা চালু করছে কোটস
দীপন হত্যা: অভিযোগ গঠন শুনানি ফের পেছালো


বিকাশের সহায়তায় বগুড়ার ৪ স্কুলে বই পড়া কর্মসূচি চালু 
বন্দরকেন্দ্রিক যানজট, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ
রোহিঙ্গাদের ফেরাতে নিউজিল্যান্ডকে সহযোগিতার আহ্বান 
১৫ লাখ টাকার নকল তার জব্দ, ৪ জনের কারাদণ্ড
বিমানে যাত্রীদের আস্থা ফেরাতে সততার সঙ্গে কাজের নির্দেশ