php glass

বিগত বছরগুলো খুব সহজ ছিল না: অ্যাঞ্জেলিনার স্বীকারোক্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডি২৩ এক্সপোতে অ্যাঞ্জেলিনা জোলি। ছবি: সংগৃহীত

walton

‘দ্য ইটার্নালস’ এবং ‘ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অব এভিল’ সিনেমা দু’টির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি। এ সপ্তাহে ক্যালিফর্নিয়ায় ডিজনি আয়োজিত ‘ডি২৩ এক্সপো’তে এসে তিনি স্বীকার করলেন তার ব্যক্তিগত জীবনের সংকটের কথা। 

বিগত বছরগুলোতে অ্যাঞ্জেলিনা জোলির বেশ দুঃসময় কেটেছে। ২০১৭ সাল থেকেই তিনি ব্যক্তিগত ঝামেলার কারণে সংবাদমাধ্যমে আলোচিত হয়েছেন বারবার। তারকা অভিনেতা ও স্বামী ব্রাড পিটের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেল এরইমধ্যে। এর সঙ্গে ছয়টি বাচ্চাকে সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে ‘টম্ব রাইডার’খ্যাত এই তারকাকে। 

শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত এই তারকা অভিনেত্রীর শরীরের গঠন নষ্ট হয়ে গেছে। আর এ নিয়ে সংবাদের শিরোনামও হয়েছেন তিনি। সম্প্রতি অ্যাঞ্জেলিনা নিজেই স্বীকার করেছেন, এই বিপর্যয় কাটিয়ে তিনি আরও শক্ত হওয়ার চেষ্টা করছেন। 

ডি২৩ এক্সপোতে অ্যাঞ্জেলিনা অভিনীত আগামী মার্ভেল সিনেমা ‘দ্য ইটার্নালস’র ধারণা প্রকাশ পেয়েছে। সেখানে উপস্থিত হয়েই তিনি তার ব্যক্তিগত জীবনের সংগ্রামের কথা বললেন। তিনি জানালেন, বিগত বছরগুলো তার জন্য খুব সহজ ছিল না। এই কঠিন পরিস্থিতিতে নিজেকে যথেষ্ট শক্তপোক্ত মনে করেননি তিনি।

নতুন সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এই ধরণের চরিত্রে অভিনয় করতে পেরে কৃতজ্ঞ। আমার শক্তির প্রতিটি বিন্দুকে জাগ্রত করে দেয় এরকম চরিত্র। সেই সঙ্গে আমাকে স্মরণ করিয়ে দেয়, আমি আরও শক্তিশালী হতে পারি।’ 

‘ম্যালফিসেন্ট ২’ সিনেমায় আবারও অভিনয় করতে যাচ্ছেন আঞ্জেলিনা। অপরদিকে ‘দ্য ইটার্নালস’ সিনেমায় থেনা চরিত্রে একজন সুপারহিরো হিসেবে আবির্ভূত হবেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
ksrm
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম
‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা


বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর
ধানমন্ডি ক্লাব ২৪ ঘণ্টার জন্য সিলগালা
গৃহবধূ গণধর্ষণের ঘটনায় এএসআই প্রত্যাহার
শেবা‌চিমে ডেঙ্গু জ্বরে আক্রান্ত নারীর মৃত্যু