php glass

রেলস্টেশন থেকে রানুকে বলিউডে আনলেন হিমেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রানু মণ্ডল ও হিমেশ রেশামিয়া

walton

কলকাতার রেলস্টেশনে গান গাইতেন রানু মণ্ডল। অগণিত মানুষের ভিড়ে হাওয়ায় ভেসে বেড়াত তার সুমধুর গানের সুর। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াত। কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। দ্রুতই ভাইরাল হয় রানু মণ্ডলের গানের ভিডিও।

এই ভিডিও চোখে পড়ে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশামিয়ার। তিনি যোগাযোগ করেন রানু মণ্ডলের সঙ্গে। কলকাতার রেলস্টেশন থেকে তুলে এনেছেন টিভি রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ অনুষ্ঠানে। লতা মঙ্গেশকরের বিখ্যাত ‘পিয়ার কা নাগমা’ গানটি রানু এতো নিখুঁত কণ্ঠে গেয়েছেন যেন সেই কিংবদন্তি শিল্পী নিজেই গানটি গাচ্ছেন।

শিশু কণ্ঠশিল্পীদের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’র বিচারক হিমেশ রেশামিয়া, অলোকা ইয়াগনিক ও জাভেদ আলি। সেখানেই হিমেশ আমন্ত্রণ জানালেন রানু মণ্ডলকে। শুধু তাই নয়, রানুকে বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগও করে দিয়েছেন তিনি।

রেলস্টেশন থেকে তুলে এনে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিলেন হিমেশ রেশমিয়া

এ প্রসঙ্গে হিমেশ বলেন, ‘সালমান ভাইয়ের বাবা সেলিম খান আঙ্কেল একদিন আমাকে উপদেশ দিয়েছিলেন, জীবনে যদি কখনও কোন প্রতিভাবান মানুষের সংস্পর্শ পাই, আমি যেন তাকে হারিয়ে যেতে না দিই, বরং তাকে আমার সান্নিধ্যে রাখি। তার প্রতিভাকে বিকশিত হতে সহযোগিতা করতে বলেছিলেন তিনি।’

‘আজ আমি রানুদির সাক্ষাৎ পেয়েছি। আমি অনুভব করি, তিনি ঐশ্বরিকভাবেই আশীর্বাদপুষ্ট। তার গান আমাকে মোহিত করে। আমার পক্ষ থেকে যতটুকু করা সম্ভব আমি তার সর্বোচ্চটুকু তার জন্য করেছি। তার কাছে ঈশ্বরের একটি উপহার আছে যা গোটা দুনিয়ার ছড়িয়ে দেওয়া প্রয়োজন। তার সুললিত কণ্ঠস্বর সবার কাছে পৌঁছে দিতে আমি সহযোগিতা করব। আমার আগামী সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’তে তিনি গান করবেন। তার প্রথম সিনেমার গান হতে যাচ্ছে ‘তেরি মেরি কাহানি’, যোগ করেন তিনি।

**'রানু মণ্ডল'র কণ্ঠে গান

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ
রাবির হল ‘চলে’ ছাত্রলীগের কথায়, সিট বরাদ্দে ‘প্যাকেজ’!
শ্রমিক ছাঁটাই ও নির্যাতন বন্ধের দাবি
ইসলামে জুয়া-বাজি সম্পূর্ণ হারাম
সাতক্ষীরায় মাদ্রাসাছাত্র নিখোঁজ


ইবি ছাত্রলীগ সম্পাদককে ধাওয়া দিয়ে ক্যাম্পাসছাড়া
স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ডোমারে বখাটের কারাদণ্ড
‘মোনঘর’ প্রতিষ্ঠান একটি বাতিঘর: দীপংকর
বিখ্যাত শিল্পীদের চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী
আমি করলে আমাকেও ধরেন: যুবলীগ চেয়ারম্যান