php glass

বিস্মৃত বীরত্বগাঁথা নিয়ে আসছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘সাই রা নরসিংহ রেড্ডি’ সিনেমার দৃশ্যে চিরঞ্জিবী ও অমিতাভ বচ্চন

walton

ইতিহাস লেখেন বিজয়ীরা। বিজয়ীদের রচিত ইতিহাসে অনেক প্রকৃত বীরের গৌরবগাঁথা কালের আবর্তে হারিয়ে যায়। তেমনই এক বিস্মৃত ব্রিটিশবিরোধী বীরযোদ্ধাকে নিয়ে বড় বাজেটের সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’ নির্মাণ করেছেন রামচরণ। এর টিজার প্রকাশ পেল মঙ্গলবার (২০ আগস্ট)। দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবী, বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনসহ একঝাঁক তারকা রয়েছেন এই বীরত্বব্যঞ্জক সিনেমায়।

টলিউডের মেগাস্টার চিরঞ্জিবীর জন্মদিনকে সামনে রেখে তার আসন্ন সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’র টিজার প্রকাশ করা হলো। এই উপলক্ষে মঙ্গলবার (২০ আগস্ট) মুম্বাইয়ে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক রামচরণসহ সিনেমাসংশ্লিষ্টরা। 

৬৪ বছর বয়সী চিরঞ্জিবী সপ্তদশ শতকের বিস্মৃত ব্রিটিশবিরোধী বীরযোদ্ধা নরসিংহ রেড্ডির চরিত্রে অভিনয় করছেন। এই ঐতিহাসিক বায়োপিকের চিত্রনাট্য এতটাই ভালো লেগেছে যে বিগ-বি অমিতাভ বচ্চন এই সিনেমায় ছোট কিন্তু গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন। গত বছর এই সিনেমায় তার ফার্স্ট লুক প্রকাশিত হলে নেট দুনিয়ায় খুব হইচই পড়ে যায়। 

প্রায় ২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় আরও অভিনয় করেছেন জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি প্রমুখ। পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি এবং প্রযোজনা করেছেন রাম চরণ। এর অ্যাকশন দৃশ্যগুলো নিরীক্ষণ করেছেন হলিউডের স্ট্যান্ট কোরিওগ্রাফার গ্রেগ পাওয়েল, যা এই সিনেমায় বড় চমক দেবে। 

মেগাস্টার চিরঞ্জিবীর সিনেমাটি ৫টি ভাষায় মুক্তি পাচ্ছে: তেলুগু, হিন্দি, তামিল, কানাড়ি ও মালয়ালাম। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে।

‘সাই রা নরসিংহ রেড্ডি’ টিজার:

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমকেআর

ksrm
ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
সাভারে আ’লীগ নেতা হত্যার ঘটনায় মামলা 
প্রধানমন্ত্রীর সফরে বিমানবন্দরে উপস্থিতিতে নির্দেশনা
তারাকাইকে নিজের দ্বিতীয় শিকার বানালেন সাইফ
আড়াইহাজারে বাল্যবিয়ে বন্ধ, কনের বাবা-মাকে জরিমানা


১৯৭১ স্মরণে লতা মঙ্গেশকর
ডেঙ্গু প্রতিরোধে সরকারের অবহেলা নেই: হানিফ
ঢামেক হাসপাতালে এক্স-রে বিড়ম্বনায় রোগীরা
প্রথম বলেই গুরবাজের স্ট্যাম্প উপড়ে ফেললেন সাইফ
গোয়ালঘরে আশ্রয় বৃদ্ধার, পুলিশের সহায়তায় মুক্ত