php glass

সংকট কাটিয়ে উঠেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌমিত্র চট্টোপাধ্যায়

walton

ভারতের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। শ্বাসকষ্ট ও উচ্চরক্তচাপ জনিত সমস্যার কারণে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। কিন্তু এখন অনেকটা সুস্থ হওয়াতে সৌমিত্রকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে। তিনি এখন সংকট কাটিয়ে উঠেছেন।

স্বাভাবিকভাবেই সৌমিত্র খাবার খেতে পারছেন ও সবার সঙ্গে কথা বলতে পারছেন। তার শারীরিক অবস্থার যদি আর অবনতি না ঘটে তাহলে কিছুদিন পর্যবেক্ষণে রাখার পর চলতি সপ্তাহেই তিনি বাড়ি ফিরতে পারবেন। তার সার্বক্ষণিক তত্ত্বাবধানের জন্য ৭ সদস্যের এক মেডিক্যাল বোর্ড কাজ করছে।

সৌমিত্রের অসুস্থতার খবরে তার সহকর্মীরা উদ্বিগ্ন ছিলেন। তবে এখন তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় অনেকে স্বস্তি পেয়েছেন। শুক্রবার (১৮ আগস্ট) সৌমিত্রের সঙ্গে দেখা করতে হাসপাতালে ছুটে গেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়া মোবাইলে তার সঙ্গে কথা বলে শারীরিক অবস্থার খবর নিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১৪ আগস্ট গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত সমস্যায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন প্রখ্যাত এ অভিনেতা। 

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ksrm
৫০ বছরে যুক্তরাষ্ট্র-কানাডায় ২৯০ কোটি পাখি বিলুপ্ত
কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে র‌্যাবের অবস্থান
ঢাবির ক ইউনিটের প্রশ্নে ভুল, ব্যবধান গড়বে লিখিত পরীক্ষা
২২ বছরের পুরনো মামলায় ফেঁসেছেন সানি দেওল ও কারিশমা
শার্শায় ৫৯০ বোতল ফেনসিডিলসহ আটক ১


আইপিএলের দিকে আফ্রিদির অভিযোগের তীর
লাইসেন্স থাকলেও অস্ত্রের অবৈধ ব্যবহার করছিলেন শামীম!
গা ঢাকা দিয়েছে জুয়ার আসর পরিচালনায় জড়িতরা
দুই লাখ পিস ইয়াবাসহ ৮ রোহিঙ্গা আটক
সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছেন শেখ হাসিনা