php glass

জন্মদিনে মায়ের সঙ্গে মন্দিরে সারা আলি খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মায়ের সঙ্গে সারা আলি খান

walton

নানা আয়োজনে সারা আলি খান তার জন্মদিন পালন করলেন সোমবার (১২ আগস্ট)। জীবনের উঠতি লগ্নে আরও একটি নতুন বছরে পদার্পণ করলেন তিনি। বহু ব্যস্ততার মধ্যেও তিনি এই মাহেন্দ্রক্ষণে মা অমৃতা সিংকে নিয়ে ব্যাংককের একটি ব্রহ্মা মন্দিরে ঘুরে এলেন।

সারা তার আগামী সিনেমা ‘কুলি নাম্বার ১’র শুটিং করতে এখন থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থান করছেন। তাই বলে তার জন্মদিন উদযাপনে মোটেও ঘাটতি পড়েনি। 

‘কুলি নাম্বার ১’ সিনেমার পুরো দলকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন সারা। অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে রাতের বিশেষ খাবারটাও শেষ করেছেন। কেক কাটা, খাওয়া-দাওয়া আর মজা-মাস্তি করে ভালোই কেটেছে তার জন্মদিনের সন্ধ্যা।

সারাকে জন্মদিনের কেক খাওয়াচ্ছেন বরুণ ধাওয়ান

এরপর সারা তার মায়ের সঙ্গে মন্দিরে যাওয়ার একটি মনোরম ছবি সবার সঙ্গে ভাগ করেছেন ইনস্টাগ্রামে।ছবির স্টোরিতে সারা লিখেছেন ‘ব্রহ্মা মন্দির’। এর সঙ্গে হ্যাশট্যাগ যুক্ত করেছেন, ‘#১মম’, অর্থাৎ পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মা।

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও তার স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান। বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও মায়ের সঙ্গে শাশ্বত মধুর সম্পর্ক ও দৃঢ় বন্ধন অটুট রেখেই জীবনে এগিয়ে চলেছেন সারা আলি খান। তাইতো তার ২৪তম জন্মদিনে মায়ের স্নেহ-আশীর্বাদ সঙ্গে নিয়ে একান্তে ঘুরে এলেন মন্দির থেকে।

মায়ের সঙ্গে ব্রহ্মা মন্দিরে সারা আলি খান

‘কুলি নাম্বার ১’ সিনেমায় সারার সঙ্গে অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও পরেশ রাওয়াল। কমেডি ড্রামা ঘরানার সিনেমাটি ২০২০ সালের ১ মে মুক্তি পাওয়ার কথা। 

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
বাড়ি গিয়ে শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা জানালেন ডিসি
বন্ধুকে বেঁধে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ৩
ছয় দফা দাবিতে শাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
জাকের পার্টিতে নারী নেতৃত্ব ৩৩.৩৩ শতাংশ
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ৩ জনের মৃত্যু


ঘোষণাপত্রে ‘জয় বাংলা’ না থাকলে নিবন্ধন বাতিল হওয়া উচিত
নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার 
খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১
সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘ যৌথ মিশনের প্রতিনিধি দল
মানবাধিকার দিবসে বইয়ের মোড়ক উন্মোচন