‘ভালোবাসার রাজকন্যা’ মুক্তি পাচ্ছে ঈদুল আজহায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ভালোবাসার রাজকন্যা’র দৃশ্যে মৌসুমী হামিদ ও শিপন মিত্র

walton

রাজু আলীম পরিচালিত প্রথম সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বড় পর্দায় সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। একই সঙ্গে হবে সিনেমাটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার।

এতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, শিপন মিত্র, অবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু ও মিলি বাশারসহ অনেকে। পুরো সিনেমাটির শুটিং হয়েছে নেপালের মনোরম লোকেশনে।

বুধবার (১৭ জুলাই) রাজু আলীম বাংলানিউজকে বলেন, 'উৎসবকে কেন্দ্র করে কোনও নির্মাতার সিনেমা মুক্তি পাওয়া অনেক আনন্দের। আমার প্রথম সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’ ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে, তাই আমিও অনেক আনন্দিত।' 

‘ভালোবাসার রাজকন্যা’র গল্পে দেখা যাবে, মৌসুমী হামিদ পৃথিবীতে বেশি দিন বেঁচে থাকতে চান না। তার বাবা নেই। তবে ধনী মায়ের কাছ থেকে অনেক কষ্ট পেয়েছেন তিনি। সেজন্য পাহাড় থেকে ঝাঁপ দেওয়ার জন্য সুদূর নির্জন নেপালে চলে যান তিনি। ওদিকে একটি কোম্পানিতে চাকরির সুবাদে শিপনকে নেপালে থাকতে হয়। পাহাড় থেকে ঝাঁপ দেওয়ার আগে মৌসুমীকে বাঁধা দেন শিপন। ঘটনা মোড় নেয় অন্যদিকে। 

সিনেমাটিতে থাকছে রেজওয়ানা চৌধুরী বন্যা এবং ফেরদৌস আরার গান। গানের সুর করেছেন শওকত আলী রানা। সিনেমা হলের পাশাপাশি ঈদের দিন দুপুর আড়াইটায় ‘ভালোবাসার রাজকন্যা’ চ্যানেল আই’তে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
Nagad
বরিশালে ফ্লাইট চালু হচ্ছে রোববার
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন
বিশ্ব স্বাস্থ্য সংস্থায় নিয়োগ পেলেন বাংলাদেশের সেঁজুতি
নাটোরে ইউএনওসহ আরও ১৩ জনের করোনা শনাক্ত
করোনা: রাজশাহীতে সুস্থতার হার তুলনামূলক কম


লোহাগাড়ায় ৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার চার
বিমানের দুবাই-আবুধাবিগামী যাত্রীদের ভ্রমণে সতর্কবার্তা
মা ও শিশু হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান
ক্রেতা সেজে অভিযান, স্যানিটাইজার কারখানা সিলগালা
পরিবারের ৭ সদস্যসহ করোনা আক্রান্ত চবি উপাচার্য