php glass

নোবেলের ভুল, দুঃখিত প্রিন্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিন্স-নোবেল

walton

সময়ের আলোচিত কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার সঙ্গীত প্রতিযোগিতার মাধ্যমে সঙ্গীতপ্রেমীদের নজরে আসেন তরুণ এই গায়ক।

আলোচনার পাশাপাশি সমালোচনাও পিছু নিয়েছে নোবেলের। হ্যাঁ, শনিবার (১৩ জুলাই) গানের অনুষ্ঠান ‘সারেগামাপা’তে ‘এত কষ্ট কেনো ভালোবাসায়’ গানটি পরিবেশন করেন নোবেল। গাওয়ার আগে গানটি ব্যান্ডদল আর্ক’র বলে জানান তিনি।

কিন্তু গানটি আর্ক’র না। গুণী সঙ্গীত ব্যক্তিত্ব প্রিন্স মাহমুদের কথা-সুরে ‘শেষ দেখা’ শিরোনামের মিক্সড অ্যালবামের গান। গেয়েছিলেন হাসান। অ্যালবামটি প্রকাশিত হয়েছিল ১৯৯৮ সালে।

অথচ গানের আসল মানুষটির নামই বললেন না নোবেল। হতে পারে অচেতন ভুল। কিন্তু একজন শিল্পীকে অন্যের গান গাওয়ার আগে জানা উচিত গানের নেপথ্যের কারিগরদের।

মানতেই হবে ভুল করেছেন নোবেল। অথচ দুঃখ প্রকাশ করলেন প্রিন্স মাহমুদ। হ্যাঁ, নোবেলকে সরাসরি কিছু না বললেও তার ভুলের প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রিন্স। সেখানে লিখেছেন, দুঃখিত, ‘এতো কষ্ট কেন ভালোবাসায়’ আর্ক ব্যান্ড এর গান না। এটা ১৯৯৮ এ রিলিজ হওয়া আমার কথা ও সুরে আমার মিক্স অ্যালবাম ‘শেষ দেখা’র গান, হাসান গেয়েছিল ...

প্রিন্সের এমন পোস্টের কমেন্টে অনেকেই নোবেলের তীব্র সমালোচনা করেছেন। এর আগেও একই আসরে এমন ভুল করেছেন তরুণ এই গায়ক। তবে আগের ভুলগুলোকে অনেকেই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখলেও এবারের ভুলকে মেনে দিতে পারছেন না সঙ্গীতপ্রেমীরা।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
গ্রাহকের কাছে ওয়াসার পাওনা ৭৬ কোটি টাকা
নিষেধাজ্ঞা সত্ত্বেও রাতে চলছে স্পিডবোট
শিবচরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু
কোহলি-রাহানের ফিফটিতে বড় লিডের পথে ভারত
রোহিঙ্গাদের নাগরিকত্ব নিশ্চিতের দায় নেবে না বাংলাদেশ


নতুন ভোটাররা সহসা স্মার্টকার্ড পাচ্ছেন না
‘প্রেসিডেন্টের টেবিলে’ পা তুলে সমালোচনায় জনসন
মহাকাশে গিয়েও জোচ্চুরি!
রোববার মাহী বি-তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করবে দুদক
ব্লেন্ডার ভরা সাড়ে ৩ হাজার ইয়াবা, আটক ১