php glass

বিশ্বকাপ ফাইনালে লর্ডসের স্টুডিওতে অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্পোর্টসের স্টুডিওতে সৌরভ গাঙ্গুলি ও হরভজন সিংয়ে পাশে অক্ষয় কুমার

walton

ইংল্যান্ডের ‘হোম অব ক্রিকেট’ লর্ডসে বসেছে বিশ্বকাপ ফাইনালের আসর। এবারের অন্যতম ফেভারিট দল টিম ইন্ডিয়া বিদায় নিয়েছে সেমিফাইনালেই। তবু ভারতীয় তারকা অভিনেতা অক্ষয় কুমার ঠিকই লর্ডসে উপস্থিত হয়েছেন ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল ম্যাচ উপভোগ করতে।

কিন্তু শুধুই কি ক্রিকেট, নাকি আরও কোনও লক্ষ্য আছে ‘খিলাড়ি’র?

বিশ্বজুড়ে চলছে এখন ক্রিকেট উন্মাদনা। রোববার (১৪ জুলাই) ইংল্যান্ড বিশ্বকাপের ফাইনাল ম্যাচের প্রারম্ভিক মুহূর্তে স্টার স্পোর্টসের স্টুডিওতে ‘দাদা’ সৌরভ গাঙ্গুলির পাশে বসা অক্ষয় কুমারের ছবি শেয়ার করা হয়েছে টুইটারে। ক্যাপশনে চ্যানেলটি জানিয়েছে, বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জয়ের লড়াইয়ে ইংল্যান্ডের ‘হোম অব ক্রিকেট’ লর্ডসে তাদের সাথে রয়েছেন অক্ষয় কুমার। 

টুইটের শেষাংশে হ্যাশট্যাগে রয়েছে ‘মিশন মঙ্গল’। অর্থাৎ লর্ডসে নিছক ফাইনাল ম্যাচ প্রদর্শনী উপভোগ করাই সবকিছু নয়। অক্ষয়ের পরবর্তী সিনেমা ‘মিশন মঙ্গল’র প্রচারণা করাও তার লক্ষ্য। 

এবছর ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে অক্ষয় কুমার প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘মিশন মঙ্গল’। ভারতের মহাকাশ গবেষণা সংস্থার মঙ্গল অভিযানের সত্য কাহিনী অবলম্বনে নির্মিত এই সিনেমা নিয়ে অক্ষয় দারুণ উচ্ছ্বসিত। এক গ্রহ থেকে আরেক গ্রহে অভিযান চালানোর ঘটনা ভারতের পক্ষে এটাই প্রথম ছিল। 

সিনেমাটি নিয়ে তিনি জানান, তার সন্তানদের জন্যই মূলত এই সিনেমা তৈরি করেছেন তিনি। নতুন প্রজন্ম যেন এই সিনেমা দেখে উচ্চাভিলাষী হয় এবং বড় স্বপ্ন দেখার অনুপ্রেরণা পায়-এটাই তার ইচ্ছা। 

এদিকে, রোববার একটি টুইট বার্তায় ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থাকে শুভেচ্ছা জানিয়েছেন অক্ষয় কুমার। চাঁদে ভারতের দ্বিতীয় অভিযান ‘চন্দ্রযান-২’র স্যাটেলাইট এদিনেই উৎক্ষেপিত হওয়ার কথা। 

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
ksrm
৭ দিনের সফরে দেশের বাইরে থাকবেন ইসি সচিবও
আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের নামে মামলা
‘শুল্কমুক্ত গাড়ি মুহিতের সুনামের সঙ্গে মানানসই হবে না’
পাবনায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা, অভিযুক্ত পলাতক
সেলিমের নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’, আছেন চঞ্চল ও সিয়াম


রোহিঙ্গাদের নিরাপদে ফেরাতে কাজ করছে যুক্তরাষ্ট্র
কমছে টাইগারদের কেন্দ্রীয় চুক্তির মেয়াদ!
ভিক্ষা পাওয়ার জন্য দেশ স্বাধীন হয়নি: তাজুল ইসলাম
পুকুরে মিললো শিশুর মরদেহ, অভিযোগ পরিকল্পিত খুনের
ব্রাডম্যান হল অব ফেমের সম্মাননা পাচ্ছেন ওয়াকার