php glass

বলিউডের শীর্ষ ধনী তারকা অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অক্ষয় কুমার

walton

সার্বিক বিবেচনায় বলিউডের সবচেয়ে ধনী তারকা অক্ষয় কুমার, বলছে বিশ্বখ্যাত বাণিজ্য বিষয়ক ফোর্বস ম্যাগাজিন। এ বছর বিশ্বের সবচেয়ে বেশি আয়ের ১০০ জন তারকার তালিকায় বলিউড থেকে রয়েছে একমাত্র অক্ষয়ের নাম। তালিকায় ৩৫তম স্থানে রয়েছেন তিনি।

ফোর্বসের তথ্য অনুযায়ী ২০১৮ সালে প্রায় ৪৪৪ কোটি রুপি আয় করেছেন ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতা। তিনি সিনেমা প্রতি প্রায় ৩৫ কোটি থেকে ৭০ কোটি রুপি আয় করেছেন বলেও জানায় ম্যাগাজিনটি। সিনেমা ছাড়াও ২০টি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করে প্রচুর অর্থ পেয়েছেন তিনি।

এবার ফোর্বসের বলিউডের শীর্ষ ধনী তারকার তালিকায় নেই আমির খান, সালমান খান ও শাহরুখ খানের নাম। ২০১৮ সালে এ তালিকায় ৮২তম স্থানে ছিলেন সাল্লু। ২০১৭ সালে ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। আর ২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। তখন তার আয় ছিল প্রায় ২৭০ কোটি রুপি। 

আর এ বছর পপ গায়িকা রিহানা, কেটি পেরি, লেডি গাগারসহ হলিউডের বেশ কয়েকজন তারকাকে আয়ের দিক থেকে পেছনে ফেলে দিয়েছেন অক্ষয়।

এবারের তালিকায় প্রথম স্থানে আছেন পপ গায়িকা টেলর সুইফট। তার আয় এক হাজার ২৬৪ কোটি রুপি। দ্বিতীয় স্থানে আছেন মডেল ও টিভি তারকা কাইলি জেনার। আয়ের দিক থেকে র‌্যাপ গায়ক কেনি ওয়েস্টের অবস্থান তৃতীয়। 

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
উদ্যোক্তা হয়ে অন্যকে চাকরি দিন: ইউজিসি চেয়ারম্যান
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী
আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত


হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’
ঢাকা-চট্টগ্রামে নদী-দূষণরোধে মাস্টারপ্ল্যান জমা কমিটিতে