php glass

বলিউডের শীর্ষ ধনী তারকা অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অক্ষয় কুমার

walton

সার্বিক বিবেচনায় বলিউডের সবচেয়ে ধনী তারকা অক্ষয় কুমার, বলছে বিশ্বখ্যাত বাণিজ্য বিষয়ক ফোর্বস ম্যাগাজিন। এ বছর বিশ্বের সবচেয়ে বেশি আয়ের ১০০ জন তারকার তালিকায় বলিউড থেকে রয়েছে একমাত্র অক্ষয়ের নাম। তালিকায় ৩৫তম স্থানে রয়েছেন তিনি।

ফোর্বসের তথ্য অনুযায়ী ২০১৮ সালে প্রায় ৪৪৪ কোটি রুপি আয় করেছেন ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতা। তিনি সিনেমা প্রতি প্রায় ৩৫ কোটি থেকে ৭০ কোটি রুপি আয় করেছেন বলেও জানায় ম্যাগাজিনটি। সিনেমা ছাড়াও ২০টি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করে প্রচুর অর্থ পেয়েছেন তিনি।

এবার ফোর্বসের বলিউডের শীর্ষ ধনী তারকার তালিকায় নেই আমির খান, সালমান খান ও শাহরুখ খানের নাম। ২০১৮ সালে এ তালিকায় ৮২তম স্থানে ছিলেন সাল্লু। ২০১৭ সালে ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। আর ২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। তখন তার আয় ছিল প্রায় ২৭০ কোটি রুপি। 

আর এ বছর পপ গায়িকা রিহানা, কেটি পেরি, লেডি গাগারসহ হলিউডের বেশ কয়েকজন তারকাকে আয়ের দিক থেকে পেছনে ফেলে দিয়েছেন অক্ষয়।

এবারের তালিকায় প্রথম স্থানে আছেন পপ গায়িকা টেলর সুইফট। তার আয় এক হাজার ২৬৪ কোটি রুপি। দ্বিতীয় স্থানে আছেন মডেল ও টিভি তারকা কাইলি জেনার। আয়ের দিক থেকে র‌্যাপ গায়ক কেনি ওয়েস্টের অবস্থান তৃতীয়। 

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মুক্তাগাছায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
ধর্ষক-হত্যাকারীদের কঠিন শাস্তির দাবি মহিলা ফোরামের
‘দুই মায়ের কোল খালি করে কবরবাসী হইলি তোরা’
দুধ-দুগ্ধজাত পণ্যের মান নির্ণয়ে বাকৃবিতে টাস্কফোর্স
সংখ্যালঘুদের অধিকার রক্ষায় সচেষ্ট বাংলাদেশ


উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
তবু নিউজিল্যান্ডের সেরা নাগরিকের মনোনয়নে স্টোকস
দুর্নীতিকে অন্যভাবে দেখার সুযোগ নেই: কাদের
খালেদা জিয়ার মুক্তির দাবিতে কঠোর কর্মসূচি আসছে: ফারুক
বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১