php glass

৩৫ কোটি রুপি পারিশ্রমিক হাঁকছেন শহীদ কাপুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ কাপুর

walton

‘কবির সিং’ সিনেমা ব্যাপক সাফল্য পাওয়ার পর শহীদ কাপুরের দাম বেড়ে যাচ্ছে বলে গুঞ্জন ছড়িয়েছে বলিউড পাড়ায়। এখন থেকে নাকি প্রত্যেক সিনেমায় অভিনয় বাবদ ৩৫ কোটি রুপি হাঁকছেন ‘পদ্মাবত’খ্যাত এই অভিনেতা!

ঘরোয়া বক্স অফিসে ২৪০ কোটি রুপি ব্যবসা করে শহীদ কাপুর এখন সাফল্যের আকাশে উজ্জ্বল নক্ষত্র বনে গেছেন। এতো বড় সাফল্যের পর তার পারিশ্রমিক যে বেড়ে যাবে, তা সহজেই অনুমেয়; কিন্তু তাই বলে ৩৫ কোটি রুপি! 

বক্স অফিসে ২০০ কোটি পার হওয়ার পরে শহীদ তার ভক্তদের উদ্দেশ্যে ইনস্টাগ্রামে বেশ আবেগী একটি বার্তা পোস্ট করেছেন। তিনি লেখেন, ‘আপনাদের এতোটাই উচ্ছ্বসিত ভালোবাসায় সিক্ত হয়েছি যে, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।’ 

‘কবির সিং’ প্রসঙ্গে তিনি বলেন, ‘আপনাদের ধন্যবাদ জানাই কবির সিংকে বুঝতে পারার জন্য, তাকে ক্ষমা করে দেওয়ার জন্য এবং হৃদয়ের অন্তঃস্থল থেকে ভালোবাসার জন্য। জীবনে আমরা বিভিন্ন কারণেই পিছিয়ে পড়তে পারি। আমাদের ত্রুটি-বিচ্যুতি যাই হোক, সেখান থেকে উদ্ধার হতে অবশ্যই সংগ্রাম করতে হবে। অধ্যবসায় করতে হবে আরও ভালো হয়ে ওঠার জন্য, আরও জ্ঞানী হয়ে ওঠার জন্য, আরও হৃদয়বান হয়ে ওঠার জন্য। কবির সিং তার জীবনে দ্বিধান্বিত হয়ে পড়েছিল, যেমনটা আমরাও হয়ে পড়ি।’

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম যে খবর জানিয়েছে, তাতে সবারই চোখ ছানাবড়া। ‘কবির সিং’য়ের সাফল্যের পর শহীদ কাপুর তার পারিশ্রমিকের অংক বাড়িয়েছেন। গুঞ্জন রয়েছে, পরবর্তী সিনেমাগুলোতে তিনি কমবেশি ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নেবেন। যদি এটা সত্যি হয়, তাহলে তিনি বলিউডের অন্যতম সর্বোচ্চ দামী অভিনেতা বনে যাবেন। 

সন্দীপ রেড্ডি বঙ্গ পরিচালিত ‘কবির সিং’ একদিকে যেমন শহীদের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছে, অপরদিকে নারীর প্রতি বিদ্বেষ ও সহিংস আচরণের অভিযোগে সমালোচিতও হচ্ছে। সিনেমাটি ২১ জুন মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
নরসিংদীতে বাসচাপায় কাঠমিস্ত্রি নিহত 
উদ্যোক্তা হয়ে অন্যকে চাকরি দিন: ইউজিসি চেয়ারম্যান
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী


আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত
হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’