৪০০ মিলিয়ন ডলার পেরিয়ে ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’র পোস্টার

walton

মার্ভেল স্টুডিওসের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘স্পাইডার-ম্যান’র নতুন কিস্তি বিশ্বজুড়ে ৪০০ মিলিয়ন ডলার আয়ের মাইলফলক পার করেছে। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র পরবর্তী সময়ে স্পাইডার-ম্যানের দায়িত্ব দারুণভাবেই পালন করছেন টম হল্যান্ড।

সুপারহিরো-অ্যাকশন ঘরানার সিনেমাটি শুধু যে উঠতি বয়সী তরুণ-তরুণীদের কাছেই খুব ভালো লাগছে, তা নয়। সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন সমালোচক ও সিনেমাবোদ্ধারাও। বিশ্বখ্যাত রেটিং সাইট রোটেন টমেটোস এই সিনেমাকে একশ’তে ৯২ দিয়েছে, যার মাধ্যমে এর জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতাকে স্বীকৃতি দেওয়া হয়েছে।  

‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ বাংলাদেশে মুক্তি পেয়েছে ০৫ জুলাই। পাশাপাশি ভারতে ০৪ জুলাই, যুক্তরাষ্ট্রে ০২ জুলাই, চীন ও জাপানে ২৮ জুন সিনেমাটি মুক্তি পেয়েছে। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’র সিক্যুয়েল। 

উঁচু উঁচু ভবনের দেওয়াল বেয়ে চলা মাকড়শা-মানব টম হল্যান্ডের অ্যাডভেঞ্চার এখন সারা বিশ্বজুড়ে দর্শকরা উপভোগ করছেন। সম্প্রতি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দুনিয়াকে ওলট-পালট করে গেছে। সামান্য ব্যবধানের কারণে সর্বকালের সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা ‘অ্যাভাটার’কে পেছনে ফেলতে পারেনি ওই সিনেমাটি। এরই মধ্যে ‘স্পাইডার-ম্যান’র দর্শকদের নতুনভাবে রোমাঞ্চকর অভিজ্ঞতা দিচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
১২টি করোনা টেস্টিং বুথ বসানোর উদ্যোগ মেয়র নাছিরের
আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ একজন নিহত
প্লেন চলবে, বন্ধ থাকছে গণপরিবহন
আখাউড়ায় ঝড়ে অর্ধশত ঘর লণ্ডভণ্ড, ভেঙে পড়েছে গাছপালা
আদিতমারীতে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু


শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে, চলবে ভার্চ্যুয়াল ক্লাস
গণপরিবহন বন্ধ, যাত্রীদের ভরসা অটোরিকশা-ভ্যান-মোটরসাইকেল
ইয়ামাহা রাইডার্স ক্লাবের আয়োজনে ‘ঈদ মিউজিক্যাল নাইট’
রংপুরে গাঁজাসহ ইউপি সদস্যের স্বামী আটক
স্বর্ণের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা, র‍্যাবের হাতে ধরা