php glass

নায়িকা ঠিক হওয়ার আগেই শুরু হচ্ছে ‘বীর’র শুটিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাকিব খান ও কাজী হায়াৎ। ছবি: বাংলানিউজ

walton

কিছুদিন আগে যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন প্রখ্যাত চলচ্চিত্রকার কাজী হায়াৎ। নিউ ইয়র্কের একটি হাসপাতালে তার রক্তনালীর ব্লক দূর করতে এনজিওপ্লাস্টি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।

দেশে ফিরে কাজী হায়াৎ তার পরবর্তী সিনেমা ‘বীর’র প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নিজের প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করবেন চিত্রনায়ক শাকিব খান। 

১৫ জুলাই থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘বীর’র শুটিং শুরু হতে হচ্ছে। তবে এখনও সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে কোন নায়িকা অভিনয় করবেন তা ঠিক করা হয়েনি বলে জানিয়েছেন এই প্রবীণ নির্মাতা। তাই নায়িকা ছাড়াই মহরতের মধ্য দিয়ে সিনেমাটির ক্যামেরা চালু হতে যাচ্ছে।

এ প্রসঙ্গে কাজী হায়াৎ বাংলানিউজকে বলেন, ‘বীর’র নায়িকা এখনও ঠিক করতে পারিনি। তবে নায়িকা ছাড়াই সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছি। প্রথম দিকে শাকিব খানের ছোটবেলার কিছু দৃশ্যের কাজ সেরে নেবো। এরপর নায়িকা ঠিক করে ঈদুল আযহার পর শাকিবসহ পুরোদমে সিনেমার শুটিং শুরু করবো।’  

‘আম্মাজান’খ্যাত এই নির্মাতা আরও জানান, বর্তমান সময়ের সমাজের বেশকিছু গুরুত্বপূর্ণ সমস্যা নিয়ে ‘বীর’র গল্প সাজানো হয়েছে। যা দর্শকদের মনকে নাড়া দেবে। 

সিনেমাটিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানুসহ অনেকে। গত বছর ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ‘বীর’ সিনেমার কাজ শুরু হয়। কাজী হায়াৎ অসুস্থ হয়ে যাওয়ায় এর শুটিং শুরু হতে দেরি হলো।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: ঢালিউড সিনেমা
ksrm
নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১, আহত ২
কান্তজিউ মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার
ভোক্তার পছন্দ ব্র্যান্ডের ফার্নিচার
ভুত তাড়াতে কার্তিকের সঙ্গী হলেন কিয়ারা আদবানি
থলের বিড়াল বের হতে শুরু করেছে: মোশাররফ


পারভেজকে চাপা দেওয়া বাসের চালকের আসনে ছিলেন সহকারী
বিএএফ শাহীন কলেজে শিক্ষকতার সুযোগ
কটিয়াদীতে কাভার্ড ভ্যানচাপায় যুবদল নেতা নিহত
নির্বাচন নয়, যেনো ব্যবসায়ীদের মিলনমেলা
সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের দাবি