php glass

কঙ্গনার অ্যাকশান থ্রিলার ‘ধাকড়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ধাকড়’র পোস্টারে কঙ্গনা

walton

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র পরে আবারও কঙ্গনা রনৌতকে দেখা যাবে পরাক্রমশালী যোদ্ধার বেশে। কঙ্গনার পরবর্তী সিনেমা ‘ধাকড়’র পোস্টারে প্রথম লুকে এমনই বার্তা দিচ্ছেন তিনি। পোস্টারে দেখা যায়, কঙ্গনা রণংদেহি বেশে দুই হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে জ্বলন্ত ধ্বংসস্তূপের দিকে ক্রুদ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন। 

কঙ্গনা এখন তার কমেডি সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র মুক্তির অপেক্ষায় আছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে তার এই সিনেমা মুক্তি পাচ্ছে ২৬ জুলাই। এরইমধ্যে শনিবারে (০৬ জুলাই) তার পরবর্তী অ্যাকশান থ্রিলার ‘ধাকড়’র ফার্স্ট লুক প্রকাশ করলেন নিজেই।

কঙ্গনা‘ধাকড়’র পোস্টার দর্শকদের অনেক বার্তা দিয়েছে। চিন্তন গান্ধী ও রিনীশ রবীন্দ্রের কাহিনী এবং রিতেশ শাহের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন রজনীশ রাজী ঘাই এবং প্রযোজনা করছে সোহেল মাকলাই। পোস্টারে সিনেমাটির মুক্তির ক্ষণ ঘোষণা দেওয়া হয়েছে দিওয়ালি ২০২০। 

এই সিনেমা বিষয়ে বলতে গিয়ে কঙ্গনা জানান, ‘মণিকর্ণিকা’র সাফল্য প্রমাণ করেছে, বিশ্বব্যাপী দর্শকরা এখন নায়িকা-প্রধান সিনেমা পছন্দ করছেন। ‘ধাকড়’ শুধু আমার ক্যারিয়ারেই একটি মাইলফলক হবে না, এটা ভারতীয় সিনেমাজগতেও একটা নতুন ধারা এনে দেবে। এটা অনেক বড় মাপের নায়িকা-প্রধান সিনেমা। দিওয়ালিতে মুক্তি দেওয়ার জন্য এটা খুবই উপযুক্ত।’ 

তিনি আরও বলেন, ‘এটা যদি ভালোভাবে গৃহীত হয় তাহলে ভারতীয় সিনেমায় অভিনেত্রীদের আর পেছনে ফিরে তাকাতে হবে না। সোহেল ও রাজী আমার বন্ধু। আমরা এই প্রকল্প নিয়ে বেশ আগে থেকেই পরিকল্পনা করছিলাম। আমি এই সিনেমার কাজ শুরু করার জন্য অধীর হয়ে আছি।’

‘ধাকড়’ সিনেমার শুটিং হবে ভারত, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য ও ইউরোপে। সিনেমাটির নির্মাতা এর অ্যাকশান দৃশ্যের কোরিওগ্রাফির জন্য হলিউডের সেরা কোনো অ্যাকশান ডিরেক্টর খুঁজছেন। 

এদিকে কঙ্গনা বর্তমানে অশ্বিনী আয়ার তিওয়ারির ‘পঙ্গ’ সিনেমায় কাবাডি খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও তামিল নাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার জীবন-নির্ভর সিনেমা এ. এল. বিজয়ের ‘থালাইভি’তে অভিনয় করছেন কঙ্গনা।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এমকেআর/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
নরসিংদীতে বাসচাপায় কাঠমিস্ত্রি নিহত 
উদ্যোক্তা হয়ে অন্যকে চাকরি দিন: ইউজিসি চেয়ারম্যান
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী


আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত
হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’