php glass

আবারও একই সিনেমায় ইরফান ও নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘দ্য লাঞ্চবক্স’র একটি দৃশ্যে ইরফান খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকি

walton

বলিউডের দুই নন্দিত অভিনেতা ইরফান খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকি। ২০১৩ সালে ‘দ্য লাঞ্চবক্স’ সিনেমায় তারা একসঙ্গে প্রথমবার অভিনয় করেন। এতে দু’জনেরই অভিনয় বেশ প্রশংসিত হয়।

প্রায় ছয় বছর পর আবারও এই দুই অভিনেতার একসঙ্গে কাজ করার কথা শোনা যাচ্ছে। নবাগত পরিচালক হানি ট্রেহানের সিনেমায় নাকি তাদের অভিনয় করতে দেখা যাবে।  

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, ইরফান খান ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে সিনেমা নির্মাণ করে পরিচালক হিসেবে অভিষেক করতে চেয়েছিলেন কাস্টিং পরিচালক হানি ট্রেহান। কিন্তু তা আর হয়ে উঠেনি। তাই তিনি নওয়াজউদ্দিনকে নিয়ে ক্রাইম থ্রিলারধর্মী সিনেমা ‘রাত একেলি হ্যায়’র কাজ শুরু করেছেন। যার প্রধান দুই পুরুষ চরিত্রে ইরফান ও নওয়াজউদ্দিনকে দেখা যাবে।

তিনি আরও জানান, হানি এরই মধ্যে দুই অভিনেতার সঙ্গে সিনেমাটি নিয়ে কথা বলেছেন। তারা কাজ করার বিষয়ে প্রাথমিকভাবে সম্মতি দিয়েছেন। এরই মধ্যে শুরু হয়েছে প্রি-প্রোডাকশনের কাজ। তবে অভিনেতাদের বিষয়টি আগস্টে চূড়ান্ত হবে। 

এদিকে ইরফান খান বর্তমানে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটিতে তার সঙ্গে অভিনয় করছেন কারিনা কাপুর খান।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু
মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’
সঠিকভাবে গড়ে উঠেনি চট্টগ্রাম, বিকল্প সড়কও হয়নি
ফলপ্রকাশেও ভিড় নেই মিষ্টির দোকানে
ইঁদুরের হানায় ঝুঁকিতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ!


ধান কেনায় ডিসিদের সহায়তার নির্দেশ
বোর্ড সেরা ঝালকাঠি এন এস কামিল মাদরাসা
পুরান ঢাকায় পরিত্যক্ত দ্বিতল ভবনে ধস
পাঁচ বছরে সর্বোচ্চ জিপিএ-৫ চট্টগ্রাম শিক্ষাবোর্ডে
‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা শুরু