php glass

অমিতাভ রেজার নির্দেশনায় বিজ্ঞাপনে সিয়াম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমিতাভ রেজা চৌধুরী ও সিয়াম আহমেদ

walton

ছোট পর্দা থেকে বড় পর্দায় থিতু হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিনেমার কাজ শুরু করার পর নাটক করা ছেড়ে দিলেও বিজ্ঞাপনে নিয়মিত রয়েছেন ‘পোড়ামন ২’খ্যাত এই তারকা।

সম্প্রতি রাজধানীর একশ’ ফিট নামক স্থানে একটি কোমল পানীয়ের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এটি নির্দেশনা দিচ্ছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। এতে আরও রয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। কিছুদিনের মধ্যেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা যায়।

বুধবার (০৩ জুলাই) বিজ্ঞাপনটির শুটিংয়ের সময় অমিতাভ রেজা চৌধুরীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন সিয়াম। ক্যাপশনে লেখেন, আমরা আবারও আসছি। আমার সোনার ডিম পাড়া ডিরেক্টরকে নিয়ে। পরবর্তী ধামাকার জন্য অপেক্ষা করুন।

এ প্রসঙ্গে সিয়াম বাংলানিউজকে বলেন, ‘অনেকদিন পর অমিতাভ ভাইয়ের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করলাম। একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন এটি। তবে কোম্পানির নামটা এখনই বলা যাবে না। বিজ্ঞাপনটিতে বড় একটা চমক রয়েছে। যা শিগগিরই দর্শক দেখতে পাবেন।’

এদিকে সম্প্রতি ‘শান’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করেছেন সিয়াম। এছাড়া আগামী সপ্তাহ থেকে ‘বিশ্বসুন্দরী’র শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। 

‘শান’ অনেক গোছানো একটি কাজ হচ্ছে। সিনেমাটির জন্য আমি নিজেকে নতুনভাবে তৈরি করেছি, যা দর্শকদের ভালো লাগবে। এছাড়া ৬ জুলাই বান্দরবানে ‘বিশ্বসুন্দরী’র শুটিং করব। সেখান থেকে ফিরে আবার ‘শান’র কাজ শেষ করব’, যোগ করেন ‘দহন’খ্যাত তারকা।

এদিকে অমিতাভ রেজা চৌধুরী তার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’র শুটিং শুরু করেছেন। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের উপন্যাস অবলম্বনে এটি নির্মিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
জেআইএম

শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু
মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’
সঠিকভাবে গড়ে উঠেনি চট্টগ্রাম, বিকল্প সড়কও হয়নি
ফলপ্রকাশেও ভিড় নেই মিষ্টির দোকানে
ইঁদুরের হানায় ঝুঁকিতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ!


ধান কেনায় ডিসিদের সহায়তার নির্দেশ
বোর্ড সেরা ঝালকাঠি এন এস কামিল মাদরাসা
পুরান ঢাকায় পরিত্যক্ত দ্বিতল ভবনে ধস
পাঁচ বছরে সর্বোচ্চ জিপিএ-৫ চট্টগ্রাম শিক্ষাবোর্ডে
‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা শুরু