php glass

‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ঢাকায় আসছে শুক্রবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ আসছে শুক্রবার

walton

আবারও পর্দা কাঁপাতে প্রেক্ষাগৃহে আসছে ‘স্পাইডার-ম্যান’। বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় এই সুপারহিরো সিরিজের সর্বশেষ সিনেমা ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ মুক্তি পেয়েছিল দুই বছর আগে। এটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে।

সিরিজটির নতুন কিস্তি ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ২ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে। তবে এটি ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (৫ জুলাই)।

জন ওয়াটসের পরিচালনায় এ সিনেমাতে স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। এটি হবে স্পাইডারম্যান চরিত্রে হল্যান্ডের দ্বিতীয় সিনেমা। স্পাইডারম্যান ছাড়াও আরেক জনপ্রিয় সুপারহিরো ঘরানার সিনেমা ‘অ্যাভেঞ্জার্স’র কয়েকটি সিনেমায় বিশেষ দৃশ্যে দেখা গেছে হল্যান্ডকে। 

এবার নতুন এক শত্রুর মোকাবিলা করতে দেখা যাবে স্পাইডিকে। স্কুলের এক শিক্ষা সফরে ইউরোপ ভ্রমণে যান স্পাইডারম্যানের অলটার ইগো চরিত্র পিটার পার্কার। ওই শিক্ষা সফরে যাবেন পিটারের পছন্দের মানুষ, স্কুলের আরেক শিক্ষার্থী এমজে। ইউরোপ ভ্রমণে গিয়ে নিজের মতো করে সময় কাটানোর পাশাপাশি এমজেকে ভালোবাসার কথা জানানোর পরিকল্পনা করেন পিটার। এমজে চরিত্রে অভিনয় করেছেন গায়িকা ও অভিনেত্রী জেনডায়া। 

সিনেমার গল্পে স্পাইডারম্যানের পোশাকে দেখা দিতে চাইছেন না পিটার। সুপারহিরোর ভূমিকা থেকে একটু বিরতি নিতে চান তিনি। যেখানেই যাচ্ছেন বিপদ পিছু নিচ্ছে তার। বেশ নাজুক পরিস্থিতিতে ফেলা হয় স্পাইডারম্যানকে। 

**‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’

মার্ভেলের এ বছর মুক্তি পাওয়া এক দশকব্যাপী চলে আসা সুপারহিরো সিরিজ ‘অ্যাভেঞ্জার্স’র শেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে স্পাইডারম্যানের নতুন সিনেমাটি। ভুয়া সংবাদ ও সংবাদকে বিকৃতভাবে উপস্থাপন করার বিষয়গুলোও উঠে আসবে এ সিনেমায়। সিনেমার নতুন একটি চরিত্র কুয়েন্টিন বেকের ভূমিকায় অভিনয় করেছেন জ্যাক গাইলেনহাল। এ সিনেমায় থাকছে নতুন চমকও। স্পাইডারম্যানের আগে থেকে বিপদ টের পাওয়ার অনুভূতি ‘স্পাইডি সেন্স’র নাম বদলে যাবে এ সিনেমায়। 

গত ১৫ জানুয়ারি সিনেমাটির টিজার ট্রেলার মুক্তি পায়, যা সনির সবচেয়ে বেশি দেখা সিনেমার ট্রেইলার হিসেবে রেকর্ড করে। আর এটি আগে ছিল স্পাইডারম্যান হোমকামিংয়ের দখলে। 

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী
আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত
হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ


‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’
ঢাকা-চট্টগ্রামে নদী-দূষণরোধে মাস্টারপ্ল্যান জমা কমিটিতে
নো বল প্রযুক্তি ব্যবহারের অনুমোদন দিয়েছে আইসিসি